বিআরটিসি এখন লাভজনক প্রতিষ্ঠান : চেয়ারম্যান

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসির) একসময়ে অলাভজনক প্রতিষ্ঠান হলেও বর্তমানে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এমনটি জানান বিআরটিসি বিস্তারিত»

বিআরটিসি লোকসান থেকে ঘুরে দাঁড়িয়েছে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : লোকসানে ডুবে থাকা সরকারি প্রতিষ্ঠান বাংলাদেশ সড়ক পরিবহন সংস্থা (বিআরটিসি) বিপর্যয় সামলে ঘুরে দাঁড়িয়েছে। এখন নিয়মিত বেতন বিস্তারিত»

পাট খাতে অবদান রাখায় পুরস্কার পেলেন ১১ ব্যক্তি ও প্রতিষ্ঠান

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পাট খাতে বিশেষ অবদান রাখা ও এই খাতের সমৃদ্ধির ধারা চলমান রাখার জন্য এ বছর পাট দিবসে বিস্তারিত»

বাংলাদেশি জাহাজ সোমালিয়ায় নিয়ে যাচ্ছে জলদস্যুরা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহকে সোমালিয়া উপকূলে নিয়ে যাচ্ছে জলদস্যুরা। বাংলাদেশ সময় মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে জাহাজটি বিস্তারিত»

চিনি ও খেজুরের দাম নির্ধারণ করে দিল সরকার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : রোজার শুরুতেই খেজুর ও চিনির দাম নির্ধারণ করে দিয়েছে সরকার। প্রতি কেজি অতি সাধারণ খেজুরের দর ঠিক বিস্তারিত»

পুরান ঢাকায় জুতার ফ্যাক্টরিতে আগুন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার সোয়ারি ঘাট এলাকায় একটি জুতার ফ্যাক্টরিতে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। আজ সোমবার দুপুর ১টা বিস্তারিত»

সব নিত্যপণ্যের দাম নির্ধারণ করে দেবে সরকার : বাণিজ্য প্রতিমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাজার নিয়ন্ত্রণে ভবিষ্যতে সব নিত্যপণ্যের দাম নির্ধারণ করে দেওয়া হবে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু। বিস্তারিত»

মহাসড়ক অবরোধ করে গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : গাজীপুরের শ্রীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে শ্রমিকরা। পরে আন্দোলনরত শ্রমিকদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে নেয়ার বিস্তারিত»

এক দিন পরেই চিনির বর্ধিত দাম প্রত্যাহার করল টিসিবি

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চিনির দাম বাড়ানোর সিদ্ধান্ত থেকে পিছিয়েছে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। টিসিবির মুখপাত্র হুমায়ূন কবির আজ সকালে বিস্তারিত»

টিসিবির চিনির দাম কেজিতে ৩০ টাকা বাড়ল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ভর্তুকি মূল্যের চিনির দাম এক লাফে কেজিতে ৩০ টাকা বাড়িয়েছে সরকারি সংস্থা ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। বিস্তারিত»

একদিনের ব্যবধানে বস্তাপ্রতি বেড়েছে চিনির দাম

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চট্টগ্রামে চিনির কলে লাগা আগুনের উত্তাপ ছড়িয়েছে খাতুনগঞ্জ বাজারে। সংকট না থাকলেও দেশের ভোগ্যপণ্যের অন্যতম পাইকারি বাজারটিতে বিস্তারিত»

পর্যাপ্ত চিনি আছে, বাজারে প্রভাব পড়বে না : এস. আলম গ্রুপ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এস. আলম রিফাইন্ড সুগার মিলের একটি গুদামে বিগত ৪ মার্চ বিকেলে দুর্ভাগ্যজনকভাবে ও ভয়াবহ বিস্তারিত»

রিজার্ভ বেড়ে দাঁড়িয়েছে ২১.৩ বিলিয়ন ডলারে

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : পাঁচ দিনের ব্যবধানে দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়েছে ৭২৭ মিলিয়ন ডলার। রেমিট্যান্স প্রবাহ বৃদ্ধি এবং ব্যাংকগুলোর মধ্যে বিস্তারিত»

জুন পর্যন্ত মেট্রোরেলের আয় ১৮ কোটি ২৮ লাখ টাকা: সেতুমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : মেট্রোরেল চালু হওয়ার পর থেকে গত বছর জুন পর্যন্ত মোট আয় হয়েছে ১৮ কোটি ২৮ লাখ ৬ বিস্তারিত»

১২ কেজি এলপি সিলিন্ডারের দাম বাড়ল ৮ টাকা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : আবার বাড়ল ভোক্তা পর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়ম গ্যাসের (এলপিজি) দাম। মার্চ মাসের জন্য ভোক্তা পর্যায়ে প্রতি ১২ কেজি বিস্তারিত»

সংসদে অফশোর ব্যাংকিং বিল উত্থাপন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : দেশে অফশোর ব্যাংকিং আইন করতে জাতীয় সংসদে অফশোর ব্যাংকিং বিল উত্থাপন করা হয়েছে। শনিবার (২ মার্চ) সংসদ বিস্তারিত»

ওষুধের দাম কমানোর বিষয়ে এখনও সিদ্ধান্ত হয়নি : স্বাস্থ্যমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেছেন, ‘স্বাস্থ্য ব্যবস্থাকে সুন্দর করতে চাই। তাই ওষুধের দাম সহজলভ্য করা দরকার। বিস্তারিত»

ওয়ালটন ল্যাপটপের পৃষ্ঠপোষকতায় বুয়েটে ল্যাব উদ্বোধন ও ইলেকট্রিক বাইক উপহার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ ল্যাব উদ্বোধন করলো মাল্টিন্যাশনাল বাংলাদেশি ব্র্যান্ড ওয়ালটন। সেই সাথে প্রতিষ্ঠানটিকে গবেষণার বিস্তারিত»

বিদেশি ঋণের অর্থ যাচ্ছে পরিশোধেই

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : ডলার সংকটের মধ্যে চাপ বাড়াচ্ছে বিদেশি ঋণ ও সুদ পরিশোধ। এক বছরের ব্যবধানে শুধু সুদ পরিশোধই বেড়েছে বিস্তারিত»

রাতারাতি মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ হবে না, অপেক্ষা করতে হবে : অর্থমন্ত্রী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক : অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, ‘রাতারাতি মূল্যস্ফীতি নিয়ন্ত্রণ সম্ভব হবে না। এটা নিয়ে কাজ চলছে, এজন্য বিস্তারিত»