ফ্যামিলিটেক্সের এমডির ১.৩৯ কোটি শেয়ার বিক্রি

familyনিজস্ব প্রতিবেদক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত পোশাক শিল্প খাতের কোম্পানি ফ্যামিলিটেক্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদ কোম্পানিটির ১ কোটি ৩৯ লাখ শেয়ার বিক্রি করে দিয়েছেন। সম্প্রতি ডিএসই ও সিএসইতে অনুমোদন সাপেক্ষে তিনি এসব শেয়ার বিক্রি করেন।

চট্টগ্রাম স্টক একচেঞ্জ (সিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে, কােম্পানিটির উদ্যোক্তা পরিচালক ও ব্যবস্থাপনা পরিচালক মো. মোরশেদ চলতি জুন মাসে তিন ধাপে মোট ১ কোটি ৩৯ লাখ শেয়ার বিক্রয় করেন। তার হাতে থাকা মোট ৪ কোটি ৭৬ লাখ ৩৮ হাজার শেয়ারের মধ্যে হতে তিনি এসব শেয়ার বিক্রি করেন।

প্রথমবার গত ২ জুন কােম্পানিটির এমডি মো. মোরশেদ ১৯ লাখ শেয়ার বিক্রয় করেন। এর পর গত ১৪ জুন তিনি আরো ৪০ লাখ শেয়ার বিক্রয় করেন। এর মাত্র ২ দিন পর সর্বশেষ তিনি ১৭ জুন তিনি আরো ৮০ লাখ শেয়ার বিক্রয় শেষ করেন।

কোম্পানি সূত্রে জানা যায়, এখন পর্যন্ত তার ৩ কোটি ৩৭ লাখ ৩৮ হাজার শেয়ার রয়েছে। অন্যদিকে কোম্পানিটির মোট শেয়ার ২৭ কোটি ৮১ লাখ ২৪ হাজার। এর মধ্যে ৪৫ শতাংশ শেয়ার পরিচালকদের হাতে এবং ৫৫ শতাংশ শেয়ার বিনিয়োগকারীদের হাতে রয়েছে।

কোম্পানিটিতে কোনো প্রাতিষ্ঠানিক বা বিদেশী বিনিয়োগ নেই বলে ডিএসই সূত্রে জানা যায়। প্রসঙ্গত: চলতি বছর ২০১৫ সালের অক্টোবর মাসে এই এমডির মেয়াদ শেষ হবে।

স্টকমার্কেটবিডি.কম/এমএজে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *