বাংলাদেশ রি-রোলিং মিলসের এজিএম অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক:

বাংলাদেশ স্টিল রি-রোলিং মিলস লিমিটেডের ৫৮তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।এতে সভাপতিত্ব করেন কোম্পানির চেয়ারম্যান আলী হোসাইন আকবর আলী। সভায় আলী হোসাইন আকবর আলী সব শেয়ারহোল্ডারদের স্বাগত জানান এবং কোম্পানির পরিচালনা ও আর্থিক কার্যক্রম তুলে ধরেন।

তিনি বলেন, করোনা মহামারির কারণে কোম্পানি এ বছর আশানুরূপ মুনাফা অর্জন করতে পারেনি। তারপরও কোম্পানির সুষ্ঠু আর্থিক ব্যবস্থাপনার কারণে বড় ধরনের বিপর্যয় এড়ানো সম্ভব হয়েছে।

আলী হোসাইন আকবর আলী করোনা মহামারি মোকাবিলায় সরকারের গৃহীত পদক্ষেপসমুহের প্রশংসা করেন।

সভায় কোম্পানির ২০১৯-২০ অর্থবছরের নিরীক্ষিত হিসাব বিবরণী ও পরিচালকমণ্ডলীর প্রতিবেদন অনুমোদিত হয়। শেয়ারহোল্ডাররা সর্বসম্মতিক্রমে ২০২০-২১ অর্থবছরের জন্য কোম্পানির পরিচালক ও নিরীক্ষক নিয়োগ করেন।

অনুষ্ঠানে কোম্পানির সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক আমীর আলী হোসাইন পরিচালকমণ্ডলীর বিবরণী উপস্থাপন করেন এবং কোম্পানির বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় সম্পর্কে শেয়ারহোল্ডারদের অবহিত করেন। বার্ষিক সাধারণ সভায় শেয়ারহোল্ডাররা কোম্পানির ১৫ শতাংশ নগদ লভ্যাংশ সর্বসম্মতিক্রমে অনুমোদন করেন।

সভায় শেয়ারহোল্ডাররা তাদের বক্তব্যে কোম্পানির পরিচালকমণ্ডলী এবং ব্যবস্থাপনার প্রতি গভীর আস্থা, বিশ্বাস ও নির্ভরতার কথা পুনঃব্যক্ত করেন। এতে কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক, পরিচালকমণ্ডলী, কোম্পানি সচিবসহ বিপুল সংখ্যক শেয়ারহোল্ডার ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে অংশ নেন।

স্টকমার্কেটবিডি.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *