বিএমবিএর নতুন নেতৃত্বে সাইদুর রহমান-খায়রুল বাশার

132389_1স্টকমার্কেট ডেস্ক :

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ইবিএল ইনভেস্টমেন্টের পরিচালক সায়েদুর রহমান। আগামী দুই বছর তিনি সংগঠনের নেতৃত্ব দেবেন। এর আগে ইসি সিকিউরিটিজের তানজিল চৌধুরী সভাপতির দায়িত্ব পালন করেন। এমটিবি ক্যাপিটালের সিইও খায়রুল বাশার আবু তাহের মোহাম্মদ মহাসচিব পদে নির্বাচিত হয়েছেন।

গতকাল শনিবার ২০১৬-১৭ সালের জন্য নতুন কমিটি নির্বাচন করা হয়।
রাজধানীর লেকশোর হোটেলে সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাহী পরিষদের এ নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন পিএলএফএস ইনভেস্টমেন্টের সিইও নিপেন্দ্র চন্দ্র পণ্ডিত।

নির্বাহী পরিষদের প্রথম সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও নাসরিন সুলতানা এবং ফার্স্ট সিকিউরিটি সার্ভিসেসের সিইও মোস্তফা কামাল দ্বিতীয় সহসভাপতি হিসেবে নির্বাচিত হন।

এর আগে নির্বাহী পরিষদের নির্বাচনে সংগঠনটির সাধারণ সদস্যরা ১১ সদস্যের কমিটি নির্বাচন করেন।

কমিটির অপর সদস্যরা হলেন- লংকা-বাংলা ইনভেস্টমেন্টের সিইও খন্দকার কায়েস হাসান, প্রাইম ফাইন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্টের এমডি ও সিইও এম. মোশাররফ হোসাইন, সিএপিএম অ্যাডভাইজরির এমডি ও সিইও মোফাখখারুল ইসলাম, এফসিএ ক্যাপিটালের সিইও মাহবুব এইচ. মজুমদার, এআইবিএল ক্যাপিটাল ম্যানেজমেন্টের সিইও গোলাম সরোয়ার ভূঁইয়া, বিএমএসএলের এমডি ও সিইও রিয়াদ মতিন এবং সিটিজেন সিকিউরিটিজ অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও তাহিদ আহমেদ চৌধুরী।

স্টকমার্কেটবিডি.কম/এলকে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *