সিরাজগঞ্জে এনআরবিসি ব্যাংকের ৮২তম শাখার যাত্রা শুরু

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

এনআরবি কমার্শিয়াল ব্যাংকের সকল ধরণের আধুনিক ব্যাংকিং সেবা নিয়ে সিরাজগঞ্জের শিয়ালকোল বাজারে শুরু করেছে ব্যাংকিং কার্যক্রম।

আজ বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর)  ভিডিও কনফারেন্সে এনআরবিসি ব্যাংকের উদ্বোধন করা হয়।

সম্মানিত পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এ এম সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ৮২তম শাখার কার্যক্রমের উদ্বোধন করেন সিরাজগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা। ব্যাংকের প্রধান কার্যালয় থেকে উদ্বোধনী  অনুষ্ঠানে যুক্ত  ছিলেন  ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী  মো. মুখতার হোসেন।

অনুষ্ঠানে ব্যাংকের রাজশাহী শাখার ব্যবস্থাপক মো. নুরুল হাবিব, শিয়ালকোল শাখার ব্যবস্থাপক হিমাদ্রী শেখর, সম্মানিত  গ্রাহকবৃন্দ, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

এনআরবিসি ব্যাংকের উল্লেখযোগ্য সেবার মধ্যে রয়েছে ভূমি রেজিস্ট্রেশন ফি, বিআরটিএ’র ফি আদায়, রেমিটেন্স সেবা, নগদ লেনদেন সুবিধা, ফান্ড ট্রান্সফার, ইউটিলিটি বিল (গ্যাস, পানি ও বিদ্যুৎ) বিল গ্রহণ, ডেবিট ও ক্রেডিট কার্ড সেবা, ইন্টারনেট ব্যাংকিং সেবা প্রদান করে যাচ্ছে। এছাড়াও , গ্রাহকের ব্যাংকিং কার্যক্রমকে সহজ ও স্বাচ্ছন্দ্যময় করে তুলতে এনআরবিসি ব্যাংক নিয়ে এসেছে অ্যাপ সুবিধা ‘এনআরবিসি প্লানেট’। এছাড়া, এনআরবিসি প্লানেট অ্যাপ ব্যবহার করে গ্রাহক সহজেই যেকোন বিকাশ নম্বরে টাকা পাঠাতে পারবেন।

স্টকমার্কেটবিডি.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *