৫০ জন বিনিয়োগকারী নিয়ে কেডিএসের লটারি ড্র

IMG_20150910_103257নিজস্ব প্রতিবেদক :

কেডিএস এক্সেসরিজের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) লটারির ড্র অনুষ্ঠানে ২০ মিনিটে বক্তব্য শেষ করেন কোম্পানিটির কর্তৃপক্ষ। সবমিলিয়ে এক ঘন্টায় শেষ হয় কোম্পানিটির এই অনুষ্ঠান। অনুমানিক ৫০ জন বিনিয়োগকারী নিয়ে এই অনুষ্ঠান করেছে কোম্পানিটি। তবে পুরো হলরুম সরব ছিল নিজেদের অসংখ্য কর্মকর্তা ও কর্মচারি নিয়ে।

পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বৃহস্পতিবার সকাল ১০.২০ মিনিটে শুরু হয় এই অনুষ্ঠান। শুরুতেই ধন্যবাদ জানিয়ে ৫ মিনিটের বক্তব্য দেন কোম্পানিটিরপরিচালক খলিলুর রহমান ও এমডি সেলিম রহমান। এসময় মঞ্চে বসা ছিলেন ইস্যুম্যানেজার, ডিএসই ও সিএসইর কর্মকর্তারা ।

শুরুতে মাত্র ৫০ জনের মতো বিনিয়োগকারী উপস্থিত থাকলেও শেষের দিকে এ সংখ্যা আনুমানিক ১০০ ছাড়ায়। এ প্রসঙ্গে সিএফও বিপ্লব কান্তি বনিক বলেন, চট্টগ্রামের বিনিয়োগকারীর সংখ্যা কম। গতকাল স্থানীয় দুটি পত্রিকায় আইপিও লটারির বিঞ্জাপনও দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে কেডিএসের ইস্যু ম্যানেজমেন্ট কর্মকর্তা নজরুল ইসলাম স্টকমার্কেটবিডিকে বলেন, কোম্পানিটির কারখানা চট্টগ্রামে অবস্থিত বলে এখানে এই অনুষ্ঠান করা হচ্ছে। আইপিও অনুষ্ঠানে এসে কারখানাও দেখতে পারছেন তারা।

উপস্থিত বিনিয়োগকারীদের সবাই চট্টগ্রামের বাসিন্দা বলে জানায় অধিকাংশ বিনিয়োগকারীরা।

নগরীর চট্টগ্রাম ক্লাবে কেডিএস এক্সেসরিজের প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও)লটারির ড্র সম্পন্ন হয়েছে। পূর্ব ঘোষণা অনুযায়ী আজ বৃহস্পতিবার সকাল ১০.২০ মিনিটে শুরু হয়ে ১১ টা ২০ মিনিটে তা শেষ হয়।

স্টকমার্কেটবিডি.কম/এইচ

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *