অনলাইনে খোলা যাবে সাউথ বাংলা ব্যাংকের হিসাব

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

এখন থেকে ব্যাংকের শাখায় না এসে, অনলাইনে খোলা যাবে সাউথ বাংলা এগ্রিকালচার এন্ড কমার্স ব্যাংকের হিসাব। শনিবার ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ই-কেওয়াইসি স্যলিউশন ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ সেবা উদ্বোধন করেন বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট-বিএফআইইউ’র উপপ্রধান ও বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. মাসুদ বিশ্বাস।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোসলেহ উদ্দীন আহমেদের সভাপতিত্বে আয়োজিত ‘অর্থপাচার প্রতিরোধ ও সন্ত্রাসে অর্থায়ন মোকাবেলা’ শীর্ষক কর্মশালা এবং ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত ছিলেন- বিএফআইইউ’র উপমহাব্যবস্থাপক কামাল হোসেন ও মো. মাসুদ রানা এবং যুগ্মপরিচালক মো. রোকন-উজ-জামান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম. শামসুল আরেফিন। বক্তব্য রাখেন- ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শফিউদ্দিন আহমেদ ও মো. কামাল উদ্দিন প্রমুখ। দিনব্যাপী কর্মশালায় এসবিএসি ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান, শাখা প্রধান ও বামেলকো এবং নির্বাহীরা অনলাইন কনফারেন্সে যুক্ত ছিলেন। নতুন এই সেবার মাধ্যমে বাংলাদেশের যেকোনো নাগরিক সাউথ বাংলা ব্যাংকের ওয়েব সাইট অথবা গুগল প্লে-স্টোর থেকে ‘এসবিএসি ফাস্ট অ্যাকাউন্ট’ ডাউনলোড করে জাতীয় পরিচয়পত্র ও ছবি শনাক্তকরণের মাধ্যমে দ্রুত ও সহজে ব্যাংক হিসাব খুলতে পারবেন।

স্টকমার্কেটবিডি.কম.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *