আইসিএমএবি ‘বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড’ পেলো ইনডেক্স এগ্রো

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

প্রাতিষ্ঠানিক পর্যায়ে সুশাসন অনুশীলনের জন্য ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজকে সম্মাননা দিলো ইনস্টিটিউট অব কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএমএবি)।

সম্প্রতি হোটেল ইন্টারকন্টিনেন্টাল, ঢাকায় আয়োজিত অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশীর কাছ থেকে ‘আইসিএমএবি বেস্ট করপোরেট অ্যাওয়ার্ড ২০২১’ গ্রহন করেন ইনডেক্স এগ্রো ইন্ডাস্ট্রিজের ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার।

আইসিএমএবি সভাপতি মামুনুর রশিদ এফসিএমএ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান শিবলী রুবাইয়াত-উল-ইসলাম ও ফেডারেশন অববাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির প্রেসিডেন্ট মো. জসিমউদ্দিন।

ইনডেক্স এগ্রোর ব্যবস্থাপনা পরিচালক মাহিন মাজহার বলেন, একটি ব্যবসায় প্রতিষ্ঠানের প্রবৃদ্ধি নির্ভর করে প্রাতিষ্ঠানিক সুশাসনের উপর।এবং আইসিএমএবি এর এই অ্যাওয়ার্ড ইনডেক্স গ্রুপের সকল প্রতিষ্ঠানের সক্ষমতার স্বীকৃতি ও আগামী দিনের পাথেয় হয়ে থাকবে।

ইনডেক্স এগ্রোসহ ১৭ টি ক্যাটাগরিতে ৬৫ টি প্রতিষ্ঠানকে বার্ষিক প্রতিবেদনে উল্লেখিত পারফরম্যান্স পর্যালোচনা করে এ পুরস্কার দিয়েছে আইসিএমএবি।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *