আইসিএসবির ৫০তম বিজয় দিবস উদযাপন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক:

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি)-এর সদস্যদের বিপুল উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ৫০তম বিজয় দিবস উদযাপন

ইনস্টিটিউট অব চার্টার্ড সেক্রেটারিজ অব বাংলাদেশ (আইসিএসবি) ৫০ তম বিজয় দিবস ইনস্টিটিউটের প্রাঙ্গনে বিপুল উৎসাহ ও উদ্দিপনার মধ্য দিয়ে উদযাপন করা হয়। উদযাপনের শুরু হয় ভোরে সূর্য উদয়ের পর পরেই জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত গাওয়ার মাধ্যমে।

ইনস্টিটিউটের প্রেসিডেন্ট মোজাফফর আহমেদ এফসিএমএ, এফসিএস বলেন যে, বাংলাদেশের জনগণের জন্য বিজয় দিবস, একটি তাৎপর্য পূর্ণ দিন যা শুধুমাত্র ভাষায় প্রকাশ করা যায় না। স্বৈরাচারী পাকিস্তান সরকারের কাছ থেকে বাংলাদেশকে স্বাধীন করার জন্য আমাদের মুক্তিকামী জনগণ তাদের সর্বাত্মক ত্যাগ স্বীকার করেছিল। স্বাধীন ও সার্বভৌম বাংলাদেশ গঠনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানকে আমরা গভীরভাবে স্মরণ করি। আমাদের মুক্তিযোদ্ধারা যে স্বপ্ন দেখেছিল সেভাবেই আমরা আমাদের জাতিকে এগিয়ে নিতে কাজ করে যাব। স্বাধীনতার ৪৯ বছরে এদেশের অর্থনীতি এবং সামাজিক জীবনে অনেক উন্নয়ন ঘটেছে।

এই অনুষ্ঠান আয়োজন করা হয় আইসিএসবির ঢাকা রিজিওনাল চ্যাপ্টার সাব কমিটি (ডিআরসি) ও মেম্বারস ওয়েল ফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটি এর যৌথ উদ্যোগে। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস প্রেসিডেন্ট মোঃ সেলিম রেজা এফসিএস ও চেয়ারম্যান, মেম্বারস ওয়েল ফেয়ার এন্ড রিক্রিয়েশন সাব কমিটি, কাউন্সিল মেম্বার মোঃ শরিফ হাসান এফসিএস এবং ভারপ্রাপ্ত সচিব মোঃ শামিবুর রহমান এফসিএস।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *