আগামীকাল যে সব কোম্পানির এজিএম

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল মঙ্গলবার (২৩ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামীকাল মঙ্গলবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে যে ১০টি কোম্পানির যেমন: বিডি সার্ভিসেসের ইন্টারকন্টিনেন্টাল রেস্তোরায় সন্ধ্যা ৬টায় এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

ফরচুন সুজের ডিজিটাল প্লাটফর্মে ১১টা ৩০ মিনিটে এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ৫ শত্যাংশ নগদ ও ৫ শত্যাংশ বোনাস লভ্যাংশ শেয়ারহোল্ডাদের দেওয়া হয়।

বাংলাদেশ শিপিং কর্পোরেশনের ডিজিটাল প্লাটফর্মে বেলা ১১ টায় এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ১০ শত্যাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

জিবিবি পাওয়ারের ডিজিটাল প্লাটফর্মে বেলা ১১ টায় এজিএম অনুষ্ঠিত হবে।

হা-ওয়েল টেক্সটাইলের ডিজিটাল প্লাটফর্মে বেলা ১০টা ৩০মিনিটে এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ২০ শত্যাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

ইন্ট্রাকো রিফুয়েলিংয়ের ডিজিটাল প্লাটফর্মে বেলা ১১টা ৩০ মিনিটে এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে সাধারণ শেয়ারহোল্ডাদের ৫ শত্যাংশ নগদ ও সকল শেয়ারহোল্ডাদের ৫ শত্যাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করা হয়।

ওরিয়ন ইনফিউশনের ডিজিটাল প্লাটফর্মে বেলা ৩টায় এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ১০ শত্যাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

ওরিয়ন ফার্মার ডিজিটাল প্লাটফর্মে বেলা ৪টায় এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ১০ শত্যাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করা হয়।

সামিট এলায়েন্স পোর্ট লিমিটেডের ডিজিটাল প্লাটফর্মে বেলা ১১টায় এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ৮ শত্যাংশ নগদ ও ২ শত্যাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করা হয়।

এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্টিজ লিমিটেডের প্লাটফর্মে বেলা ১১টা ৩০ মিনিটে এজিএম অনুষ্ঠিত হবে। ২০২০ সালের জুনে ২০০ শত্যাংশ নগদ লভ্যাংশ সাধারণ শেয়ারহোল্ডাদের এবং পরিচালক ও উদ্যোক্তাদের জন্য ৭৫ শত্যাংশ নগদ লভ্যাংশ।

স্টকমার্কেটবিডি.কম/এসএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *