আগামী বছর জুনের আগে চালু হবে পদ্মা সেতু: কাদের

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আগামী বছরের জুন মাসের আগে পদ্মা সেতু চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে আওয়ামী লীগের আয়োজনে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মুলফৎগঞ্জ পদ্মা নদীর পাড়ে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে দোয়া ও পবিত্র কোরআন শরীফ বিতরণ অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন।

সেতুমন্ত্রী বলেন, পিতার বিচক্ষণতা দিয়ে আজকে বাংলার কোটি কোটি মানুষের মন জয় করেছেন শেখ হাসিনা। তার নেতৃত্বের গুনে বাংলার ১৭ কোটি মানুষের নির্ভরযোগ্য আস্থা অর্জন করেছেন। বাংলার মানুষ শেখ হাসিনাকে মনেপ্রাণে ভালোবাসে। বঙ্গবন্ধুকন্যার ৭৫তম জন্মদিন আজ।

এসময় সভাপতির বক্তব্যে পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা বাংলাদেশের রাষ্ট্র ক্ষমতায় থাকলে বাংলাদেশ সমৃদ্ধশালী হয়। শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বজুড়ে প্রশংসিত।

এসময় শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, শরীয়তপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা প্রশাসক পারভেজ হাসান, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে বায়তুল মোকাররমের সিনিয়র পেশ ইমাম মুফতি মিজানুর রহমানের মাধ্যমে প্রধানমন্ত্রী ও তার পরিবার এবং বাংলাদেশের সার্বিক কল্যাণ কামনা করে দোয়া করা হয়। দোয়া শেষে মসজিদের ইমামদের মাঝে এক হাজার কোরআন শরীফ বিতরণ করেন পানিসম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

স্টকমার্কেটবিডি.কম/আহমেদ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *