আজম জে.চৌধুরী বিএপিএলসির সভাপতি, সহ-সভাপতি রিয়াদ মাহমুদ

Ajam-Chowdhury-Riad-Mahmudস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারে বিদ্যুৎ ও জ্বালানী খাতের কোম্পানি এমজেএল বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আজম জে.চৌধুরী আবারও বাংলাদেশ এসোসিয়েশন অব পাবলিকলি লিস্টেড কোম্পানিজ (বিএপিএলসি)-র সভাপতি নির্বাচিত হয়েছেন। বর্তমান মেয়াদেও (২০১৯-২০) তিনি তালিকাভুক্ত কোম্পানিগুলোর এই প্ল্যাটফরমের সভাপতির দায়িত্ব পালন করছেন।

গত রবিবার রাজধানীর গুলশানে হোটেল সিক্স সিজনে সংগঠনটির বার্ষিক সাধারণ সভায় (এজিএম) নতুন কমিঠি গঠন করা হয়েেছে। নতুন নির্বাহী কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন ন্যাশনাল পলিমার ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক রিয়াদ মাহমুদ।

নির্বাহী কমিটির অনন্য সদস্যরা হলেন-এম. আনিস উদ দৌলা ,চেয়ারম্যান, এসিআই লিমিটেড; সাঈদ এম.আলতাফ হুসাইন, চেয়ারম্যান,প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড; মনজুরুল ইসলাম,চেয়ারম্যান,ইষ্টার্ন হাউজিং লিমিটেড; রুহুল আমিন,চেয়ারম্যান, বাংলাদেশ ইন্ডাস্ট্রিয়াল ফাইন্যান্স কোম্পানি লিমিটেড; মোহাম্মদ ইউনুস,পরিচালক,শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড; মতিউর রহমান,ভাইস চেয়ারম্যান,উত্তরা ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্টস লিমিটেড; রোকেয়া কাদের,চেয়ারম্যান,দেশ গার্মেন্টস লিমিটেড; ফারজানা চৌধুরী,ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড; সৈয়দ ফরহাদ আহমেদ,ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, আমরা নেটওয়ার্কস লিমিটেড; শাহরিয়ার আহমেদ,পরিচালক,এপেক্স স্পিনিং এন্ড নিটিং মিলস লিমিটেড; মমিনুল ইসলাম,ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও,আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড; প্রকৌশলী মোঃ আবু নোমান হাওলাদার, ব্যবস্থাপনা পরিচালক,বিবিএস ক্যাবলস লিমিটেড;এটিএম মাহবুবুল আলম, চেয়ারম্যান, ইনটেক লিমিটেড;মোঃ নজরুল ইসলাম, চেয়ারম্যান, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোং লিমিটেড;প্রকৌশলী হাসান মোর্শেদ চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ বিল্ডিং সিস্টেমস লিমিটেড; ইমাম শাহীন, ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, এশিয়া ইন্স্যুরেন্স লিমিটেড;মোঃ ফয়সাল করিম খান,পরিচালক, সামিট পাওয়ার লিমিটেড;ইফতেখার উদ্দিন,সিএফও, কে এন্ড কিউ (বাংলাদেশ)লিমিটেড;এবং অলি কামাল, এসভিপি এবং কোম্পানি সচিব, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড।

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *