ইন্টারন্যাশনাল লিজিং থেকে ইব্রাহিম খালেদের পদত্যাগ

ibrahim-picস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যানিসয়াল সার্ভিসেস লিমিটেডের (আইএলএফএসএল) চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন খোন্দকার ইব্রাহিম খালেদ। একই সঙ্গে প্রতিষ্ঠানটির পরিচালকের পদ থেকেও পদত্যাগ করেন তিনি।

আজ সোমবার ইব্রাহিম খালেদ বলেন, ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যানিসয়াল সার্ভিসেস লিমিটেডের লুটপাট হওয়া অর্থ ফেরত আসার কোনো সম্ভাবনা না থাকায় তিনি পদত্যাগ করেছেন।

তিনি বলেন, উচ্চ আদালতের নির্দেশে ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যানিসয়াল সার্ভিসেস লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্ব নিয়েছিলাম। প্রতিষ্ঠানটির বিতরণকৃত ঋণের অর্ধেকই ফেরত আসার কোনো সম্ভাবনা নেই। কেন্দ্রীয় ব্যাংকের পরিদর্শনে এসব ঋণ ফেরত আসার কোনো সম্ভাবনাও নেই। ধ্বংসের দ্বারপ্রান্তে থাকা এই প্রতিষ্ঠানটি টেনে তোলা সম্ভব নয় তাই পদত্যাগ করেছি। ইব্রাহিম খালেদ আরও বলেন, পদত্যাগের কপি ইন্টারন্যাশনাল লিজিং অ্যান্ড ফিন্যানিসয়াল সার্ভিসেস লিমিটেডের পরিচালনা পর্ষদ, বাংলাদেশ ব্যাংক, উচ্চ আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, টাকা আদায় করার জন্য দুর্নীতি দমন কমিশনকে উদ্যোগ নিতে হবে। আমার শারীরিক অবস্থা ভালো নয়। প্রতিদিনই গ্রাহকরা টাকা ফেরত নিতে আসছেন আমার কাছে। এসব কারণে আমি পদত্যাগ করার সিদ্ধান্ত নিয়েছি।

স্টকমার্কেটবিডি.কম/আর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *