এডিএন টেলিকমের ৭ম ইজিম ও ১৭তম এজিএম অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি ডেস্ক:

তথ্য-প্রযুক্তি ও টেলিযোগাযোগ খাতে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান এডিএন টেলিকম লিমিটেডের এর ৭ম ইজিএম ও ১৭তম এজিএম অনুষ্ঠিত হয়।

আজ বৃহস্পতিবার (২৪ডিসেম্বর) ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

শেয়ারমার্কেটে তালিকাভুক্ত হওয়ার পর এটিই এডিএন টেলিকম-এর  প্রথম ইজিএম ও এজিএম, যেখানে পরিচালনা পর্ষদের সদস্য ও শেয়ারহোল্ডারগণ ভিন্ন ভিন্ন অবস্থান থেকে ডিজিটাল প্লাটফর্মে সংযুক্ত হন।

এডিএন টেলিকম লিমিটেড এর সম্মানিত চেয়ারম্যান জনাব আসিফ মাহমুদ-এর সভাপতিত্বে সভা পরিচালনা করেন, কোম্পানি সচিব জনাব মোঃ মনির হোসেন। সভায় আইপিও ফান্ড ইউটিলাইজেশন এর সময়বর্ধন, বিগত অর্থ বছরে কোম্পানির আয় ব্যায়ের হিসাব ও অন্যান্য  পূর্ব নির্ধারিত এজেন্ডাসমূহের ওপর বিস্তারিত আলোচনা ছাড়াও সম্মানিত শেয়ারহোল্ডারগণের সম্মতিক্রমে ১৫% ক্যাশ ডিভিডেন্ট ঘোষণা করা হয়।

উক্ত সভায় প্রতিষ্ঠানটির পরিচালক জনাব মোঃ মঈনুল ইসলাম, জনাব মোঃ মাহফুজ আলী সোহেল, জনাব নিয়াজ আহমেদ, জনাব ওয়াকার আহমদ চৌধুরী, স্বতন্ত্র পরিচালক জনাব গোলাম রসুল ও জনাব খন্দকার আতিক-ই-রব্বানী, ব্যবস্থাপনা পরিচালক জনাব হেনরী হিলটন,  বোর্ডের সম্মানিত উপদেষ্টা মহোদয় জনাব জহির আহমেদ সহ কোম্পানির চিফ ফিনান্সিয়াল অফিসার জনাব মোহাম্মদ আবদুল আলীম উপস্থিত ছিলেন।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *