ওয়ালটন এসিতে ১০১টি ফ্রি পণ্য পেলেন সিলেটের ইরা মিয়া

ক্যাপশন: সিলেটের ইরা মিয়ার হাতে ওয়ালটন এসি কিনে পাওয়া ১০১টি ফ্রি পণ্য তুলে দেওয়া হচ্ছে।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

সিলেটের অটোমোবাইল ইঞ্জিনিয়ার ইরা মিয়া। তার বড় ছেলে মাছুম আহমেদ ফ্রান্সে থাকেন। সম্প্রতি ছেলে বাড়ি এসে দেখেন প্রচন্ড গরমে বাবার কষ্ট হচ্ছে। তখনই তিনি চলে যান জিন্দাবাজার ওয়ালটন প্লাজায়। সেখান থেকে বাবার জন্য বিশ্বের অন্যতম সর্বোচ্চ বিদ্যুৎ সাশ্রয়ী ইনভার্না সিরিজের ১.৫ টনের একটি এসি কেনেন। সন্তানের দেয়া সেই ওয়ালটন এসিতেই ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছেন ইরা মিয়া। মাত্র একটি এসি কিনে বাড়িভর্তি ইলেকট্রনিক্স পণ্য ফ্রি পাওয়ায় ইরা মিয়ার পরিবারে বইছে আনন্দের বন্যা। তাদের ঈদ হয়েছে আরো রঙিন।

এর আগে ওয়ালটন ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছেন মৌলভীবাজার, যশোর, কক্সবাজার এবং বাগেরহাটের আরও চার জন ক্রেতা।

সম্প্রতি আম্বরখানা ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে ইরা মিয়ার হাতে ১০১টি পণ্য তুলে দেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ কমিশনার সাদেক কাওসার দস্তগীর, ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

ইরা মিয়াকে দেয়া ১০১টি ফ্রি পণ্যের মধ্যে রয়েছে ওয়ালটন ফ্রিজ, এসি, স্মার্ট টিভি, ওয়াশিং মেশিন, এয়ার কুলার, মাইক্রোওয়েভ ও ইলেকট্রিক ওভেন, সিলিং, প্যাডেস্টাল, টর্নেডো ও রিচার্জেবল ফ্যান, রাইস কুকার ইত্যাদি।

স্টকমার্কেটবিডি.কম////

ক্যাপশন: সিলেটের ইরা মিয়ার হাতে ওয়ালটন এসি কিনে পাওয়া ১০১টি ফ্রি পণ্য তুলে দেওয়া হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *