ওয়ালটন প্লাজার সাথে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি স্বাক্ষর

কিস্তি ক্রেতাদের সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধা দিতে হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে ওয়ালটন প্লাজার চুক্তি।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

কিস্তিতে পণ্য কেনা গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদানের লক্ষ্যে নতুন নতুন উদ্যোগ গ্রহণ করছে দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। প্রতিষ্ঠানটির কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় গ্রাহক বা তার পরিবারের সদস্যের মৃত্যুতে আর্থিক সহায়তাসহ নানান সুবিধা দেয়া হচ্ছে।

এরই ধারাবাহিকতায় দেশের স্বনামধন্য হাসপাতাল, ডায়াগনস্টিক সেন্টার, জীবনবীমা, রেস্তোরাঁসহ বিভিন্ন প্রতিষ্ঠানে কিস্তি ক্রেতা সুরক্ষা কার্ডধারীদের জন্য সর্বোচ্চ সেবা ও মূল্যছাড়সহ বিশেষ সুবিধার ব্যবস্থা নিয়েছে ওয়ালটন প্লাজা।

এই উপলক্ষে বুধবার (১৭ মে, ২০২৩) রাজধানীতে ওয়ালটন করপোরেট অফিসে আয়োজিত ‘এমওইউ সাইনিং সিরিমনি’ শীর্ষক প্রোগ্রামে পপুলার ডায়াগনস্টিক সেন্টার, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স, এএমজেড হাসপাতাল ও হাক্কা ঢাকা রেস্টুরেন্টের সঙ্গে পৃথক পারস্পরিক সমঝোতা (এমওইউ) চুক্তি স্বাক্ষর করেছে ওয়ালটন প্লাজা।

এছাড়াও, দেশব্যাপী লাইফস্টাইল, সুপারশপসহ সেবাদানকারী স্বনামধন্য প্রতিষ্ঠানগুলোর সঙ্গে করপোরেট চুক্তি করছে ওয়ালটন প্লাজা। ফলে এই প্রতিষ্ঠানগুলোতে ওয়ালটন প্লাজার কিস্তি ক্রেতা সুরক্ষা গ্রাহকেরা বিশেষ সেবা ও সুবিধা পাবেন।

অনুষ্ঠানে ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মো. রায়হান, পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) অচিন্ত্য কুমার নাগ, এএমজেড হাসপাতালের জেনারেল ম্যানেজার মোহাম্মদ হোসেন, হাক্কা ঢাকা’র চিফ অপারেটিং অফিসার স্টিফেন কস্টা ও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের সিইও শেখ রাকিবুল করিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এমওইউ চুক্তিতে স্বাক্ষর করেন।

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *