চারটি মিউচুয়াল ফান্ডের অর্ধ-বার্ষিক প্রতিবেদন প্রকাশ

mutualস্টকমার্কেট ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত খাদ্য খাতের প্রতিষ্ঠান এইমস এসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড পরিচালিত চার মিউচুয়াল ফান্ডের অর্ধবার্ষিক আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। ফান্ডগুলো হচ্ছে- এইমস ফার্স্ট, গ্রামীণ ওয়ান, গ্রামীণ ওয়ান: স্কিম টু ও রিলায়েন্স ওয়ান। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

২০১৪ সালের ৩১ ডিসেম্বর শেষ হওয়া অর্ধবার্ষিকের আর্থিক প্রতিবেদন অনুযায়ী এইমস ফার্স্ট মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ৫ কোটি ৪৮ লাখ ৫০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৮৮ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১০ কোটি ৩৫ লাখ ৪০ হাজার টাকা ও ১.৬৭ টাকা।

অর্ধবার্ষিকে গ্রামীণ ওয়ান মিউচুয়াল ফান্ডের মুনাফা হয়েছে ২ কোটি ৪৯ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৭৫ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৪ কোটি ৩২ লাখ ৪০ হাজার টাকা ও ১.৩০ টাকা।

অর্ধবার্ষিকে গ্রামীণ ওয়ান: স্কিম টুয়ের মুনাফা হয়েছে ৭ কোটি ২৭ লাখ ৭০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৪৬ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ১১ কোটি ৬৭ লাখ ৪০ হাজার টাকা ও ০.৭৪ টাকা।

অর্ধবার্ষিকে রিলায়েন্স ওয়ানের মুনাফা হয়েছে ১ কোটি ৮৮ লাখ ৪০ হাজার টাকা ও প্রতি ইউনিটে আয় হয়েছে ০.৩১ টাকা। যা আগের বছরের একই সময়ে ছিল যথাক্রমে ৫ কোটি ৬৪ লাখ ২০ হাজার টাকা ও ০.৯৩ টাকা।

স্টকমার্কেটবিডি.কম/এইচ/এএআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *