ছয় কোম্পানির বোর্ড সভা চলতি সপ্তাহে

স্টকমার্কেটবিডি ডেস্ক:

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির বোর্ড সভা চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে। কোম্পানিগুলোর এই বোর্ড সভায় ৩০ জুন, ২০২০ সমাপ্ত অর্থবছরে নিরীক্ষিত এবং চলতি বছরের ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

অগ্নি সিস্টেমস লিমিটেডের বোর্ড সভাটি ২৯ নভেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এই বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এসকে ট্রিমস লিমিটেডের বোর্ড সভা ২৯ নভেম্বর বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। এই বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের বোর্ড সভা ২৯ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এই বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর সমাপ্ত তৃতীয় প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

এস্কয়ার নীট কম্পোজিট লিমিটেডের বোর্ড সভা ৩০ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এই বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে ।

হাক্কানি পাল্প লিমিটেডের বোর্ড সভা ৩০ নভেম্বর বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। এই বোর্ড সভায় ৩০ সেপ্টেম্বর সমাপ্ত প্রথম প্রান্তিকের অনীরিক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হবে।

বঙ্গজ লিমিটেডের বোর্ড সভা ২ ডিসেম্বর বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। এই বোর্ড সভায় ৩১ ডিসেম্বর সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন প্রকাশ ও লভ্যাংশ ঘোষণা করা হবে।

স্টকমার্কেটবিডি.কম/এসএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *