ট্যুরিজম মেলার টাইটেল স্পন্সর বিমান বাংলাদেশ

tourismস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

‘ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার-২০১৯’ এর টাইটেল স্পন্সর হিসেবে থাকবে রাষ্টায়ত্ত বিমান সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

ট্যুর অপারেটরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত এ মেলাটি আগামী ১৮ থেকে ২০ এপ্রিল পর্যন্ত রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনফারেন্স সেন্টারে অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার বিমানের প্রধান কার্যালয় বলাকায় বিমান এবং টোয়াবের মধ্যে স্পন্সরশিপের বিষয়ে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষরিত হয়েছে।

বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ এবং টোয়াবের সভাপতি তৌফিক উদ্দিন আহমেদ নিজ নিজ সংস্থার পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমানের মহাব্যবস্থাপক (বিক্রয়) শামসুল করিম, ভারপ্রাপ্ত মহাব্যবস্থাপক (বিপণন) সালাহ্উদ্দিন আহমেদ এবং টোয়াবের সহ-সভাপতি মো. ইফতেখার আলম ভূইঁয়া, টোয়াবের পরিচালক (মেলা ও বাণিজ্য) মো. তাসলিম আমিন শোভন ও টোয়াবের উপদেষ্টা তানভির আহমেদ উপস্থিত ছিলেন।

তিনদিনের এ মেলা চলাকালে অংশগ্রহণকারী সব সংস্থা দর্শনাথীদের জন্য বিভিন্ন আকর্ষণীয় ট্যুর প্যাকেজ এবং হ্রাসকৃত মূল্যে টিকিট ক্রয়ের সুযোগ দেবে। এই ইভেন্টে ভারতের পর্যটন মন্ত্রণালয় এবং বাংলাদেশ, শ্রীলংকা, নেপাল ও ভুটানের জাতীয় পর্যটন সংস্থা অংশ নেবে। মেলায় ভারত, ভুটান, সংযুক্ত আরব আমিরাত, চীন, থাইল্যান্ড, ইন্দোনেশিয়া, ফিলিপাইন, শ্রীলংকা, মালদ্বীপ ও ভিয়েতনামের ট্যুরিজম প্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

রাষ্ট্রপতি মো. আব্দুল হামিদ মেলার উদ্বোধন করবেন। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

স্টকমার্কেটবিডি.কম/এম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *