ডিএসই ব্রোকারস অ্যাসোসিয়েশনের নতুন সভাপতি শাকিল রিজভী

IMG_6980স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বিনা প্রতিদ্বন্দ্বিতায় ডিএসই ব্রোকারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ডিবিএ) সভাপতি নির্বাচিত হয়েছেন শাকিল রিজভী। আগামী ২ বছর অর্থাৎ ২০২০ সালের ২৫ নভেম্বর পর্যন্ত সময়ের জন্য তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন।

একই সময়ের জন্য সংগঠনটির সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট হয়েছেন শরীফ আনোয়ার হোসেন (দিলীপ) এবং ভাইস-প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন রিচার্ড ডি রোজারিও।

সোমবার (২৬ নভেম্বর) ডিবিএ’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এতে বলা হয়, রোববার (২৫ নভেম্বর) রাজধানীর একটি ক্লাবে ডিবিএ’র ৪র্থ বার্ষিক সাধারণ সভায় (এজিএম) তাদের নির্বাচিত করা হয়।

ডিবিএ’র নতুন প্রেসিডেন্ট শাকিল রিজভী স্টক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি), তিনি ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক প্রেসিডেন্ট এবং পরিচালক।

সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট শরীফ আনোয়ার হোসেন শহিদুল্লাহ সিকিউরিটিজের এমডি। আগে তিনি ডিএসইর পরিচালক ও ডিবিএ’র সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট পদে দায়িত্ব পালন করেছেন।

ডিবিএ’র বাকি পরিচালকরা হলেন- ডেল্টা ক্যাপিটাল লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) জিয়াদ রহমান, আইডিএলসি সিকিউরিটিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) সাইফুদ্দিন, রেমন্স ইনভেস্টমেন্ট অ্যান্ড সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান ও এমডি মফিজউদ্দিন, কে-সিকিউরিটিজ অ্যান্ড কনসালট্যান্ট লিমিটেডের এমডি দিল আফরোজ কামাল, এরিস সিকিউরিটিজ লিমিটেডের এমডি মাসুদুল হক, এক্সপো ট্রেডার্স লিমিটেডের এমডি ডা. ওসমান গনি চৌধুরী, এমিন্যান্ট সিকিউরিটিজ লিমিটেডের এমডি ওমর হায়দার খান, রাস্তি সিকিউরিটিজ কনসালট্যান্ট লিমিটেডে এমডি সৈয়দ রেদওয়ানুল ইসলাম, ঢাকা ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের সিইও মোহাম্মদ আলী, আদিল সিকিউরিটিজ লিমিটেডের এমডি দাস্তগীর আদিল, ইউনিক্যাপ সিকিউরিটিজ লিমিটেডের সিইও ওয়ালি উল ইসলাম ও শ্যামল ইক্যুইটি ম্যানেজমেন্ট লিমিটেডের এমডি সাজেদুল ইসলাম।

স্টকমার্কেটবিডি.কম/বি/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *