ঢাকা চেম্বারের নতুন সভাপতি সামির সাত্তার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

আইনি পরামর্শক প্রতিষ্ঠান সাত্তার অ্যান্ড কোম্পানির প্রধান মো. সামির সাত্তার ২০২৩ সালের জন্য ঢাকা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (ডিসিসিআই) সভাপতি নির্বাচিত হয়েছেন। তিনি বর্তমান সভাপতি রিজওয়ান রাহমানের স্থলাভিষিক্ত হবেন।

এছাড়া এস এম গোলাম ফারুক আলমগীর (আরমান) এবং মো. জুনায়েদ ইবনে আলী যথাক্রমে ঊর্ধ্বতন সহ-সভাপতি ও সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার ডিসিসিআইর ৬১তম বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি নির্বাচিত হয়। সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ঢাকা চেম্বারের নবনির্বাচিত পরিচালকরা হলেন- ইঞ্জিনিয়ার এম এ ওহাব, রাজীব এইচ চৌধুরী, তাসকীন আহমেদ, এম শফিকুল ইসলাম, কামরুল হাসান তুহিন এবং এম মোশাররফ হোসেন।

নতুন সভাপতি সামির সাত্তার একজন ব্যারিস্টার এবং বাংলাদেশ সুপ্রীম কোর্টের অ্যাডভোকেট। ‘চেম্বার্স অ্যান্ড পার্টনার্স: এশিয়া প্যাসিফিক’ এবং ‘দি লিগ্যাল ৫০০’ তাঁকে বাংলাদেশের অন্যতম কর্পোরেট আইনজীবি হিসেবে স্বীকৃতি দিয়েছে।

নবনির্বাচিত ঊর্ধ্বতন সহ-সভাপতি এস এম গোলাম ফারুক আলমগীর ‘বিডিকম অনলাইন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক। এছাড়া আরেক সহ-সভাপতি মো. জুনায়েদ ইবনে আলী হাইটেক স্টিল অ্যান্ড প্লাস্টিক ইন্ডাস্ট্রিজও জাবের স্টিল-এর চেয়ারম্যান এবং জে এন কর্পোরেশন ও ট্রেড ল্যান্ড ইন্টারন্যাশনাল-এর সত্ত্বাধিকারী।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *