তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন শাখার উদ্বোধন

তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন শোরুম উদ্বোধন করছেন প্রতিষ্ঠানটির ডিএমডি মো. হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খানসহ অন্যরা।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

তিন জেলায় নতুন তিনটি শাখা চালু করলো দেশের শীর্ষ ইলেকট্রনিক্স পণ্যের বিক্রয় ও সেবাদানকারী প্রতিষ্ঠান ওয়ালটন প্লাজা। সম্প্রতি উদ্বোধন হওয়া ওয়ালটন প্লাজার শাখাগুলোর অবস্থান মাদারীপুরের শিবচর, চুয়াডাঙ্গার দর্শনা এবং কুষ্টিয়ার পোড়াদহে। ওয়ালটন প্লাজার এসব সেলস আউটলেট থেকে সহজেই সাশ্রয়ী দামে গ্রাহকরা কিনতে পারছেন আন্তর্জাতিক মানসম্পন্ন সর্বাধুনিক প্রযুক্তির ফ্রস্ট ও নন-ফ্রস্ট রেফ্রিজারেটর, ফ্রিজার, এলইডি ও স্মার্ট টেলিভিশন, এয়ার কন্ডিশনার, ওয়াশিং মেশিন, জেনারেটর, স্মার্টফোন ও ফ্যানসহ বিভিন্ন ধরনের পণ্য। পাচ্ছেন কিস্তিতে পণ্য কেনার সুযোগসহ ৬ মাস পর্যন্ত ০% ইন্টারেস্ট এবং কিস্তি ক্রেতা সুরক্ষানীতির আওতায় দেয়া বিশেষ সুবিধা।

সম্প্রতি পরপর তিনদিন তিন জেলায় ওয়ালটন প্লাজার নতুন তিন শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর (ডিএমডি) হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান। অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর ওয়াহিদুজ্জামান তানভীর এবং জনপ্রিয় কৌতুক অভিনেতা আবু হেনা রনিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। শোরুম উদ্বোধন উপলক্ষে র‌্যাফেল ড্র’র মাধ্যমে উপস্থিত দর্শকদের মধ্য থেকে ১০ জন করে মোট ৩০ জনকে পুরস্কৃত করে ওয়ালটন প্লাজা কর্তৃপক্ষ।

শিবচরের পাচ্চর বাজারে ওয়ালটন প্লাজার উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিবচর থানার ওসি আনোয়ার হোসেন। চুয়াডাঙ্গার দর্শনায় ওয়ালটন প্লাজার উদ্বোধনে ছিলেন দর্শনা থানার ওসি ফেরদৌস ওয়াহিদসহ ওয়ালটনের ঊর্দ্ধতন কর্মকর্তাগণ।

স্টকমার্কেটবিডি.কম////

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *