তিন রুটে বাংলাদেশ বিমানের ফ্লাইট স্থগিত

bimanস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

তিন আন্তর্জাতিক গন্তব্যে ফ্লাইট স্থগিতের সময় আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাড়িয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। মঙ্গলবার (২৫ আগস্ট) বিমানের ওয়েবসাইটে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, কোভিড-১৯ এর পরিস্থিতিতে কুয়েত, কলকাতা ও দিল্লিতে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত থাকবে। পরিস্থিতি উন্নতি সাপেক্ষে ফ্লাইট সংক্রান্ত সিদ্ধান্ত যথাসময়ে জানিয়ে দেওয়া হবে। বাকি অন্য সব গন্তব্যে আগামী ১৫ সেপ্টেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত থাকবে বলেও জানানো হয়।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ায় গত ২৪ মার্চ সব আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। পরবর্তীতে গত ১ জুন থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় সংস্থাটি। কিন্তু অনুমতি দিলেও বর্তমানে লন্ডন ও দুবাই ছাড়া সব রুটে ফ্লাইট বন্ধ রেখেছে বিমান। বিভিন্ন রুটে কয়েক দফা ফ্লাইট স্থগিতের সময়সীমা বাড়িয়ে সবশেষ আগামী ৩১ আগস্ট পর্যন্ত করা হয়। মঙ্গলবার আরেক দফা সময় বাড়িয়ে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত ফ্লাইট স্থগিত করলো রাষ্ট্রায়ত্ত এ উড়োজাহাজ সংস্থা।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *