দেশের বাজারে অপো’র নতুন স্মার্টফোন এ৭৭

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাজারে দুর্দান্ত সব ডিভাইস নিয়ে আসার ধারাবাহিকতায় স্মার্ট ডিভাইস ব্র্যান্ড অপো নিয়ে এসেছে নতুন স্মার্টফোন অপো এ৭৭। ডিভাইসটির বিভিন্ন বেস্ট-ইন-সেগমেন্ট ফিচার যেকোনো স্মার্টফোন ব্যবহারকারীর হৃদয় জয় করে নিবে।

প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন, দ্রুত ও নিরাপদ ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং, আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার, ৮জিবি পর্যন্ত র‌্যাম বাড়ানোর সুযোগ সহ আরও অনেক ফিচারের এ৭৭ ডিভাইসটি স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা আরও সমৃদ্ধ করবে। দুর্দান্ত এই স্মার্টফোনটি মাত্র ২২,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে সারাদেশের অপো স্টোরে।

মাত্র ৮ মিলিমিটার পুরুত্বের প্রিমিয়াম অপো গ্লো ফ্ল্যাট-এজ ডিজাইন ব্যবহারকারীরা অনেক ভিড়ের মধ্য থেকেও আলাদা করতে পারবেন। রেনো গ্লো থেকে অনুপ্রাণিত হয়ে অপো গ্লো ডিজাইন করা হয়েছে, যার ফলে তৈরি হয়েছে একটি স্মুথ ও দৃষ্টিনন্দন ডিভাইস। অপো গ্লো ডিজাইনে রয়েছে গ্লাস মোল্ড, যা শতশত রেনো গ্লাসের টুকরা থেকে বাছাই করা হয়েছে। এর পরের ধাপে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টের জন্য লক্ষলক্ষ ন্যানো আকৃতির ডায়মন্ডে পরিবর্তন করা হয়েছে। যার ফলে স্মার্টফোনটি দেখতে খুবই চমৎকার ও দৃষ্টিনন্দন।

চার্জ শেষ হয়ে যাওয়া থেকে ব্যবহারকারীদের নিশ্চিন্ত রাখতে ডিভাইসটিতে ৫,০০০ মিলিঅ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারির সাথে ব্যবহার করা হয়েছে ৩৩ ওয়াটের সুপারভুক চার্জিং।

এখানেই শেষ নয়, নিরবচ্ছিন্নভাবে গেমস খেলা, ভিডিও ও মুভি দেখার জন্য এই ফোনে ব্যবহার করা হয়েছে আলট্রা-লিনিয়ার স্টেরিও স্পিকার। এছাড়া, ৪জিবি র‌্যামের সাথে অতিরিক্ত আরও ৪জিবি র‌্যাম যুক্ত করে ৮জিবি পর্যন্ত র‌্যাম বাড়িয়ে নেয়ার সুযোগ রয়েছে। অপো ব্যবহারকারীদের আর বাজে স্মার্টফোন অভিজ্ঞতা নিয়ে ভাবতে হবে না।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *