ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান হলেন মনোয়ারা সিকদার

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মিসেস মনোয়ারা সিকদার। ১০ ফেব্রুয়ারি দুবাইয়ে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন দেশের অন্যতম পথিকৃত ব্যবসায়ী বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার।

তার মৃত্যুতে ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান পদটি শূন্য হয়। ব্যাংকের ৪৪৩তম বোর্ড সভায় বুধবার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের স্ত্রী মিসেস মনোয়ারা সিকদার সর্বসম্মতিক্রমে পরবর্তী তিন বছরের জন্য ব্যাংকের চেয়ারম্যান নির্বাচিত হন। ডিএসই সূত্রে এ তথ্য জানা যায়।

সভার শুরুতে সদ্য প্রয়াত চেয়ারম্যানের স্মরণে শোক প্রস্তাব পাঠ করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) এএসএম বুলবুল। এরপর এক মিনিট নীরবতা পালন ও দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক শাহ সৈয়দ আবদুল বারী।

সভায় ব্যাংকের পরিচালক রন হক সিকদার জানান, তার প্রয়াত বাবা মৃত্যুর আগে বলে গেছেন, মা অর্থাৎ মিসেস মনোয়ারা সিকদারের সিদ্ধান্ত যাতে সবাই গ্রহণ করে। এরপর স্বতন্ত্র পরিচালক নাঈমুজ্জামান মুক্তা পরবর্তী তিন বছরের জন্য ব্যাংকের চেয়ারম্যান হিসাবে মিসেস মনোয়ারা সিকদারের নাম আনুষ্ঠানিকভাবে প্রস্তাব করেন।

এরপর পরিচালক পারভীন হক সিকদার এমপি, রিক হক সিকদার, মোয়াজ্জেম হোসেন, খলিলুর রহমান, জাকারিয়া তাহের, মাবরুর হোসেন আন্তরিক সমর্থন জ্ঞাপন করেন। এ সময় সবাই শ্রদ্ধাভরে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদারের অবদান স্মরণ করেন এবং নতুন চেয়ারম্যানের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন। নতুন চেয়ারম্যান সবাইকে ধন্যবাদ ও প্রয়াত চেয়ারম্যানের স্বপ্নপূরণে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে সভা শেষ করেন।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *