পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের সময় ৮৩ দফা বাড়লো

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের কোম্পানি পিপলস লিজিং এন্ড ফাইন্যান্সিয়াল সার্ভিসেস লিমিটেডের শেয়ার লেনদেন বন্ধ রাখার সময় আবারও বেড়েছে। কোম্পানিটিকে আগামী ১৩ মার্চ থেকে ৮৩ দফায় আরও ১৫ দিন শেয়ার লেনদেন বন্ধ রাখার আদেশ দিয়েছে ডিএসই। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

জানা যায়, গত ২০১৮ সালের ১৪ জুলাই থেকে ১২ আগস্ট পর্যন্ত পিপলস লিজিংয়ের শেয়ার লেনদেন বন্ধের ঘোষণা করে ডিএসই। ঢাকা স্টক এক্সচেঞ্জের ৯৩২তম বোর্ড সভায় সেই স্থগিতাদেশই বর্ধিত করে গত ১৩ আগস্ট থেকে ২৭ আগস্ট করা হয়।

এরপর আবারো দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১২ সেপ্টেম্বর পর্যন্ত, ৩য় দফায় গত ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, ৪র্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১৩ অক্টোবর, ৫ম দফায় ১৩ অক্টোবর থেকে ২৮ অক্টোবর, ৬ষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে ১০ নভেম্বর, ৭ম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর ৮ম দফায় ২৬ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর, ৯ম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৪ ডিসেম্বর,

২০১৯ সালের ১০ম দফায় থেকে ৩০ দফায় এই লেনদেন বন্ধ রাখা হয়।

৩০ দফায় ২০২০ সালের ২৭ ডিসেম্বর হতে ২০২১ সালের ১১ জানুয়ারি আর ৩১ দফায় ১২ জানুয়ারি হতে ২৭ জানুয়ারি। একই বছরের ৫২ দফায় ২৪ নভেম্বর হতে ৮ ডিসেম্বর, ৫৩ দফায় ৯ ডিসেম্বর হতে ২৩ ডিসেম্বর পর্যন্ত লেনদেন বন্ধ রাখা হয়।

আর ৫৪ দফায় ২০২১ সালের ২৪ ডিসেম্বর হতে ২০২২ সালের ৭ জানুয়ারি থেকে ৭৮ দফায় ২১ ডিসেম্বর থেকে ৯ জানুয়ারি, ৭৯ দফায় ১০ জানুয়ারি হতে ২৪ জানুয়ারি, ৮০ দফায় ২৫ জানুয়ারি হতে ৭ ফেব্রুয়ারি এবং ৮১ দফায় ৯ ফেব্রুয়ারি থেকে ২৩ ফেব্রুয়ারি, ৮২ দফায় ২৬ ফেব্রুয়ারি হতে ১২ মার্চ এবং থেকে আগামী ১৩ মার্চ থেকে আরো ১৫ দিন পর্যন্ত লেনদেন বন্ধ রাখার ঘোষণা দেয় ডিএসই।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *