প্রিমিয়ার সিমেন্টের ২০তম এজিএম অনুষ্ঠিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

প্রিমিয়ার সিমেন্ট মিল্স পিএলসি এর ২০তম বার্ষিক সাধারণ সভা আজ মঙ্গলবার (২৮ মার্চ) কোম্পানীর সম্মানিত চেয়ারম্যান জনাব মোহাম্মদ মোস্তাফা হায়দার এর সভাপতিত্বে ডিজিটাল প্ল্যাটর্ফম এর মাধ্যমে অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় কোম্পানীর শেয়ার হোল্ডারবৃন্দ ২০২২ইং সনের ৩০ শে জুন তারিখেসমাপ্ত বছরের জন্য ১০% নগদ লভ্যাংশ অনুমোদন করেছেন।

ডিরেক্টরস রিপোর্টের সারসংক্ষেপ এবং শেয়ারহোল্ডাদের উত্থাপিত বিভিন্ন প্রশ্নের জবাব দেন কোম্পানীর সম্মানীত ব্যবস্থাপনা পরিচালক জনাব মোহাম্মদ আমিরুল হক।

সভায় অন্যান্যের মধ্যে অনলাইনে উপস্থিত ছিলেনকোম্পানীর পরিচালক জনাবমোহাম্মদ জাহাঙ্গীর আলম, জনাব মোঃ আলমগীর কবির ওজনাব মোহাম্মদ এরশাদুল হক এবং স্বতন্ত্র পরিচালক জনাব মাহফুজুর রহমান, জনাব ফখরুল ইসলাম ও জনাব এ.কে.এম. দেলোয়ার হুসাইন-এফসিএমএ, প্রধান আর্থিক কর্মকর্তা জনাব মো: সেলিম রেজা-এফসিএ,  কোম্পানী সচিব কাজী মোহাম্মদ সফিকুর রহমান এবং প্রধান অভ্যন্তরিন নিরীক্ষক মো: আমিনুল ইসলাম।

পরিচালক ও বাংলাদেশ সিমেন্ট ম্যানুফ্যাকচারিং এসোসিয়েশন এর সভাপতি জনাব মোঃ আলমগীর কবির তার বক্তৃতায় উল্লেখ করেছেন যে প্রিমিয়ার সিমেন্ট বর্তমানে দেশেরসিমেন্ট সেক্টরে বৃহত্তম সিমেন্ট ব্র্যান্ড।

কোমপানির পরিচালক জনাব মোঃ জাহাঙ্গীর আলম চূড়ান্ত বক্তব্যে দেশের সার্বিক পরিস্থিতি বর্ণনা করে উপস্থিত সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করে সভার কার্যক্রমে পরিসমাপ্তি ঘটান।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *