ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেলেন বাগেরহাটের নজরুল

ক্যাপশন: বাগেরহাটের নজরুল ইসলামের হাতে ওয়ালটন ফ্রিজ কিনে পাওয়া ১০১টি ফ্রি পণ্য তুলে দেয়া হচ্ছে।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৭ এর আওতায় একটি ফ্রিজ কিনে ১০১টি পণ্য ফ্রি পেয়েছেন আরও একজন সৌভাগ্যবান ক্রেতা। তিনি বাগেরহাটের মোরেলগঞ্জ পৌরসভার উত্তর সরালিয়া এলাকার মো. নজরুল ইসলাম। এর আগে ১০ হাজার টাকা কিস্তি সুবিধায় ওয়ালটনের ফ্রিজ কিনে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি পেয়েছিলেন কক্সবাজারের রামু উপজেলার জসিম উদ্দিন।

উল্লেখ্য, অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। এ কার্যক্রমে ক্রেতাদের স্বতস্ফূর্ত অংশগ্রহণে উৎসাহিত করতে দেয়া হচ্ছে নানান সুবিধা। এরই প্রেক্ষিতে সিজন-১৭ তে ওয়ালটন ফ্রিজ, টিভি, এয়ার কন্ডিশনার এবং ওয়াশিং মেশিন ক্রয়ে রয়েছে ১০১টি বাড়িভর্তি পণ্য ফ্রি এবং ১ লক্ষ টাকা পর্যন্ত ক্যাশভাউচার পাওয়ার সুযোগসহ নিশ্চিত উপহার।

সোমবার (১৩ মার্চ, ২০২৩) মোরেলগঞ্জ ওয়ালটন প্লাজায় আনুষ্ঠানিকভাবে নজরুল ইসলামের হাতে ১০১টি পণ্য তুলে দেন ওয়ালটন প্লাজার চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি.’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর হুমায়ুন কবীর এবং সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান।

ওয়ালটন হাই-টেকের ডিএমডি হুমায়ুন কবীর বলেন, ক্রেতাচাহিদা ও বিক্রিতে স্থানীয় বাজারে ওয়ালটন ফ্রিজ শীর্ষে অবস্থান করছে। ক্রেতার হাতে আন্তর্জাতিকমানের পণ্য তুলে দেয়ার পাশাপাশি তাদের সর্বোচ্চ সুবিধা দিতে বদ্ধপরিকর আমরা। ওয়ালটন যে ক্রেতাদেরকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করে, এরকম অনুষ্ঠানের মাধ্যমে ইতোমধ্যেই তা বারবার প্রমাণিত হয়েছে।

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *