বিকেএমইএর নতুন সভাপতি সেলিম ওসমান

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

নিট পোশাকশিল্পের মালিকদের সংগঠন বিকেএমইএতে নির্বাহী সভাপতির একটি নতুন পদ সৃষ্টি করা হয়েছে। সেই পদ পেয়েছেন মোহাম্মদ হাতেম। আর টানা ছয়বারের মতো সভাপতি হয়েছেন নারায়ণগঞ্জ-৫ আসনের সাংসদ এ কে এম সেলিম ওসমান।

এভাবেই সাধারণ সদস্যদের ভোট ছাড়াই আরও একবার গঠিত হলো বিকেএমইএর নতুন কমিটি। এই কমিটিতে সিনিয়র সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন মনসুর আহমেদ। সহসভাপতি পদ পেয়েছেন ফজলে শামীম এহসান, অমল পোদ্দার, গাওহার সিরাজ, আখতার হোসেন, আশিকুর রহমান ও মোরশেদ সরোয়ার।

রাজধানীর বাংলামোটরসংলগ্ন বিকেএমইএর কার্যালয়ে গতকাল সোমবার ২০২১-২৩ মেয়াদের জন্য সংগঠনের সভাপতি, নির্বাহী সভাপতি ও সাতজন সহসভাপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। তার আগের দিন বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৩৫ জন পরিচালক নির্বাচিত হয়েছেন। এর ফলে ১২ নভেম্বর আর ভোটের প্রয়োজন পড়ছে না।

২৬ পরিচালক হলেন মঞ্জুরুল হক, আবু আহমেদ সিদ্দিক, মোস্তফা জামাল পাশা, মো. শামসুজ্জামান, মোস্তফা মনোয়ার ভূঁইয়া, শ্যামল কুমার সাহা, সাহাদাত হোসেন ভূঁইয়া, খন্দকার সাইফুল ইসলাম, তারেক আফজাল, রাজীব দাস, এম আই সিদ্দিক, রতন কুমার সাহা, নন্দ দুলাল সাহা, মো. কবির হোসেন, মির্জা আকবর আলী চৌধুরী, আহমেদ নূর ফয়সাল, আবদুল হান্নান, ইমরান কাদের, ফকির কামরুজ্জামান, মোহাম্মদ শামসুল আজম, গাজী শহীদউল্লাহ, আসাদুল ইসলাম, আক্কাস উদ্দিন মোল্লা, মোহাম্মদ জাকারিয়া ওয়াহিদ, লুৎফর রহমান ও হারুন অর রশিদ।

স্টকমার্কেটবিডি/

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *