বৈদ্যুতিক ফ্যান তৈরি করবে এটলাস বাংলাদেশ

amu.smbdস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠান এটলাস বাংলাদেশ লিমিটেড বৈদ্যুতিক ফ্যান তৈরি করবে। এক সময়ের অত্যন্ত জনপ্রিয় ব্র্যান্ড (সরকারি) ‘মিল্লাত’ ফ্যানের অনুরূপ নিজস্ব ব্র্যান্ডের বৈদ্যুতিক ফ্যান তৈরির লক্ষ্যে এ প্রতিষ্ঠানটি খুব শিগগিরই একটি প্রকল্প গ্রহণ করতে যাচ্ছে। রাষ্ট্রায়ত্ত কারখানায় পণ্য বৈচিত্রতকরণ উদ্যোগের অংশ হিসেবে এ প্রকল্প বাস্তবায়ন করা হবে।

বৃহস্পতিবার বাংলাদেশ স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং করপোরেশনের (বিএসইসি) আওতাধীন প্রতিষ্ঠান এটলাস বাংলাদেশ লিমিটেডের ‘থ্রি-এস’ (সেলস্, সার্ভিসিং এবং স্পেয়ারস) সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। শিল্পমন্ত্রী আমির হোসেন আমু রাজধানীর তেজগাঁও শিল্প এলাকায় এ সেন্টার উদ্বোধন করেন।

বাংলাদেশ ইস্পাত ও প্রকৌশল কর্পোরেশনের (বিএসইসি) চেয়ারম্যান মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন শিল্প সচিব মোহাম্মদ আব্দুল্লাহ্। এতে এটলাস বাংলাদেশ লিমিটেডের ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক আ ন ম কামরুল ইসলাম বক্তব্য রাখেন।

এটলাসের নিজস্ব ব্র্যান্ডে ফ্যান তৈরির প্রকল্প বাস্তবায়নে শিল্প মন্ত্রণালয় প্রয়োজনীয় নীতি সহায়তা দেবে বলেও তিনি উল্লেখ করেন।
আমির হোসেন আমু বলেন, রাষ্ট্রায়ত্ত প্রতিষ্ঠানে উৎপাদিত পণ্য ও সেবার মান বেসরকারিখাতের সাথে ভারসাম্যপূর্ণ করতে শিল্প মন্ত্রণালয় কাজ করছে।

তিনি এটলাসের ‘থ্রি-এস’ সেন্টারের সেবার মান অক্ষুণœ রেখে একে লাভজনক প্রতিষ্ঠানে পরিণত করতে কমকর্তা-কর্মচারীদের পরামর্শ দেন।

পরে মন্ত্রী এটলাস বাংলাদেশ লিমিটেডের থ্রি-এস সেন্টার উদ্বোধন করেন। সূত্র : বাসস

স্টকমার্কেটবিডি.কম/বি/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *