বড়পুকুরিয়া কয়লা খনির ৮ কর্মকর্তাকে দুদকে জিজ্ঞাসাবাদ

dudokস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বড়পুকুরিয়া কয়লা কেলেঙ্কারির ঘটনায় কোল মাইনিং কোম্পানির আট কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার (২৮ আগস্ট) সকাল ১০টার দিকে তাদের জিজ্ঞাসাবাদ শুরু করেন দুদকের তদন্ত কর্মকর্তারা। দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এই তথ্য নিশ্চিত করেছেন।

দুদকে হাজির কর্মকর্তারা হলেন- কোল মাইনিং কোম্পানির মহাব্যবস্থাপক (মাইন অপারেশন) আবু তাহের মো. নুরুজ্জামান চৌধুরী, উপ-মহাব্যবস্থাপক এ কে এম খালেদুল ইসলাম, উপ-ব্যবস্থাপক (মেইনটেনেন্স অ্যান্ড অপারেশন) মোরশেদুজ্জামান, উপ-ব্যবস্থাপক (প্রোডাকশন ম্যানেজমেন্ট) হাবিবুর রহমান, উপ-ব্যবস্থাপক (মাইন ডেভেলপমেন্ট) জাহেদুর রহমান, উপ-ব্যবস্থাপক (ভেন্টিলেশন ম্যানেজমেন্ট) সত্যেন্দ্র নাথ বর্মণ, ব্যবস্থাপক (নিরাপত্তা) সৈয়দ ইমাম হাসান ও উপ-মহাব্যবস্থাপক (মাইন প্ল্যানিং অপারেশন) জোবায়ের আলী।

এর আগে কোল মাইনিং কোম্পানির সাবেক কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করেছে দুদক। কোম্পানির সাবেক তিন জিএম ও পাঁচ এমডিকে জিজ্ঞাসাবাদ করা হয়। কয়লা খনির সাবেক জিএম (মাইনিং) মীর আব্দুল মতিন, জিএম (সারফেস অপারেশন) মো. সাইফুল ইসলাম, সাবেক এমডি মো. সিরাজুল ইসলাম চৌধুরী ও মো. মাহবুবুর রহমানকে সোমবার এবং সাবেক এমডি খুরশিদুল হাসান, কামরুজ্জামান, মো. আমিনুজ্জামান ও সাবেক জিএম (মাইনিং) মো. মিজানুর রহমানকে জিজ্ঞাসাবাদ করেন দুদক কর্মকর্তারা।

স্টকমার্কেটবিডি.কম/জেড/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *