রবিবার যে সব কোম্পানির এজিএম

স্টকমার্কেটবিডি ডেস্ক:

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল রবিবার (২৭ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামীকাল রবিবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে যে ৬টি কোম্পানির যেমন: দেশ গার্মেন্টসের এজিএম বেলা ১২টা ১৫ মিনিটে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন ৩ শত্যাংশ লভ্যাংশ ঘোষণা করেছে।

মোজাফফর হোসেন স্পিনিং মিলসের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ১ শত্যাংশ নগদ লভ্যাংশ করেছে।

জাহিনটেক্সের এজিএম বেলা ৮টায় পুরাতন পুনর্বাসন কেন্দ্রে (গাজীপুর) অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

মেট্রো স্পিনিংয়ের এজিএম ১১টা ৩০ মিনিটে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ২ শত্যাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

নর্দার্ণ জুট মেনুফ্যাক্চারিং কোম্পানির এজিএম বেলা ১০টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ৫ শত্যাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

এবং ড্রাগন সোয়টার এন্ড স্পিনিং লিমিটেডের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০ শে জুন হিসাব বছরে ১৫ শত্যাংশ বোনাস লভ্যাংশ করেছে।

স্টকমার্কেটবিডি.কম/এসএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *