রিহ্যাবের শীতকালীন মেলা শুরু ২৪ ডিসেম্বর

Rehabস্টকমার্কেটবিডি প্রতিবেদক :

চলতি বছরের ২৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে ‘রিহ্যাব উইন্টার ফেয়ার-২০১৯’। এ ফেয়ার চলবে ২৮ ডিসেম্বর পর্যন্ত। এবারের মেলায় ৩০টি বিল্ডিং ম্যাটেরিয়াল ও ১৪টি অর্থলগ্নিকারী প্রতিষ্ঠানসহ ২৩০টি স্টল স্থান পাবে।

রিহ্যাব সূত্রে জানা যায়, প্রথম দিনে ক্রেতা-দর্শনার্থীরা দুপুর ২টা থেকে মেলায় প্রবেশ করতে পারবেন। বাকি দিনগুলোতে ক্রেতা-দর্শনার্থীরা সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত প্রবেশ করতে পারবেন। মেলায় দুই ধরনের টিকিট থাকবে। সিঙ্গেল টিকিটের মূল্য ৫০ টাকা আর মাল্টিপল টিকিটের প্রবেশ মূল্য ১শ টাকা। মাল্টিপল টিকিটে একজন দর্শনার্থী পাঁচবার মেলায় প্রবেশ করতে পারবেন।

মেলায় এন্ট্রি টিকিটের রাফ্রেল ড্রতে থাকছে আকর্ষণীয় পুরস্কার। প্রথম পুরস্কার একটি প্রাইভেটকার, দ্বিতীয় পুরস্কার একটি মোটরসাইকেল, তৃতীয় পুরস্কার একটি ফ্রিজ। এছাড়াও রয়েছে ৪৩ ইঞ্চি এলিডি টিভি, ওয়াশিং মেশিন, ডিপ ফ্রিজ, একাধিক মোবাইল ফোন, মাইক্রোওভেন, এয়ার কুলার। বিজয়ীদের নাম রিহ্যাবের ওয়েব সাইটে প্রকাশ করা হবে।

জানা যায়, ২০০১ সাল থেকে ঢাকায় রিহ্যাব হাউজিং মেলা শুরু হয়। ২০০৪ সাল থেকে যুক্তরাজ্য, দুবাই, ইতালি, রোম, কানাডা, সিডনি, কাতারসহ বিভিন্ন দেশে রিহ্যাব সফলভাবে এ মেলা সম্পন্ন করেছে। এছাড়া চট্টগ্রামে ১২টি মেলা সফলভাবে সম্পন্ন করেছে।

স্টকমার্কেটবিডি.কম/বি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *