রিয়েল’মি পেলো আইবিএ-‘গোল্ড স্টিভি অ্যাওয়ার্ড’

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

সম্প্রতি ১৮তম ইন্টার ন্যাশনাল বিজনেস অ্যাওয়ার্ডস (আইবিএ)-এ কনজ্যুমার ইলেকট্রনিক্স বিভাগে গোল্ড স্টিভি অ্যাওয়ার্ড অর্জন করেছে বাংলাদেশের শীর্ষ স্মার্ট ফোন নির্মাতা ব্র্যান্ড রিয়েলমি।

রিয়েলমি’র ফ্ল্যাগ শিপ জিটিসিরিজের স্মার্ট ফোনগুলোর তাপমাত্রা নিয়ন্ত্রণের সক্ষমতা বৃদ্ধির জন্য তাপীয় উপাদান ও উদ্ভাবনীডাবল-শেল প্রযুক্তি ব্যবহারের স্বীকৃতি হিসেবে রিয়েলমিকে এই পুরস্কারে ভূষিত করা হয়েছে।

বিশ্বব্যাপী কর্মক্ষেত্রে অসামান্য পারফরম্যান্সের স্বীকৃতি হিসেবে আটটি প্রোগ্রামে স্টিভি অ্যাওয়ার্ড প্রদান করা হয়। প্রতি বছর এ প্রতিযোগিতায় ৭০টিরও বেশি দেশের ১২ হাজারের ও বেশি প্রতিষ্ঠানের মনোনয়ন জমা পড়ে। ২০২১ সালে ৬৩টি দেশ ও অঞ্চলের প্রতিষ্ঠান মনোনয়ন দৌড়ে অংশগ্রহণ করে। এ বছর বিচারকবৃন্দ রিয়েলমি’র ‘শক্তিশালী উত্পাদনভিত্তি, আন্তর্জাতিক সাপ্লাই চেইন, সাশ্রয়ী মূল্য সীমা ও ইতিবাচক ব্র্যান্ড ইমেজ’ – এ বিষয়গুলোকে স্বীকৃতি প্রদান করেছে।

চলমান মহামারির কথা মাথায় রেখে বিজয়ীদের জন্য এবছরের ৮ডিসেম্বর একটি ভার্চুয়াল অনুষ্ঠানের আয়োজন করা হবে। এ পুরস্কার বিশ্বব্যাপী তরুণ প্রজন্মের ব্যবহারকারীদের কাছে সেরা প্রযুক্তি পৌঁছে দিতে রিয়েলমি’র প্রচেষ্টা ও প্রতিশ্রুতিকে আরও শক্তিশালী করবে।

স্টকমার্কেটবিডি.কম/আহমেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *