শেখ কবির বিআইএর সভাপতি পুনর্নির্বাচিত

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের (বিআইএ) সভাপতি পদে পুনর্নির্বাচিত হয়েছেন সোনার বাংলা ইন্স্যুরেন্সের চেয়ারম্যান শেখ কবির হোসেন। প্রথম সহসভাপতি পদে সান লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান অধ্যাপক রুবিনা হামিদ এবং সহসভাপতি নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান এ কে এম মনিরুল হক নির্বাচিত হয়েছেন। গত বুধবার ঢাকা ক্লাবে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

শেখ কবির হোসেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও বাংলাদেশ মানবাধিকার কাউন্সিলের সাবেক চেয়ারম্যান, বাংলাদেশ প্রাইভেটাইজেশন কমিশনের সদস্য এবং বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের মেম্বার অব গভর্নরস। এ ছাড়া তিনি চেয়ারম্যান হিসেবে প্রাইভেট ইউনিভার্সিটি অ্যাসোসিয়েশন, সোনার বাংলা ক্যাপিটাল ম্যানেজমেন্ট, সিডিবিএল ও ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডে রয়েছেন। রুবিনা হামিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক এবং বিডি থাই গ্রুপের চেয়ারপারসন। এ কে এম মনিরুল হক এফবিসিসিআই, আইবিসিসিআই, বিএমসিসিআই ও এমসিসিআইর সদস্য।

বিআইএর নির্বাহী কমিটির ১৬ জন সদস্য হলেন- মোজাফফর হোসেন পল্টু, আবদুল্লাহ আল মাহমুদ, নজরুল ইসলাম, এ কে এম আজিজুর রহমান, নাসির উদ্দিন আহমেদ, ইসমাইল নওয়াব, পি. কে. রায়, বি এম ইউসুফ আলী, ফারজানা চৌধুরী, ইমাম শাহীন, জামাল এম এ নাসের, জালালুল আজিম, আদিবা রহমান, শামসুল আলম, এম এম মনিরুল আলম এবং ড. বিশ্বজিৎ কুমার মণ্ডল।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *