শেয়ারবাজার সংকট উত্তোরণে কাজ করবে দুই এক্সচেঞ্জ

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

দেশের প্রধান শেয়ারবাজার ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবুর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের (সিএসই) পুনঃনির্বাচিত চেয়ারম্যান আসিফ ইব্রাহিম।

এ সময় শেয়ারবাজারের বর্তমান সংকট উত্তোরণের লক্ষ্যে উভয় স্টক এক্সচেঞ্জের পক্ষ থেকে একত্রে কাজ করার আশ্বাস ব্যক্ত করা হয়।

বুধবার (২২ মার্চ) সকালে রাজধানীর নিকুঞ্জে ডিএসই টাওয়ারে দুইপক্ষের এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। এ সময় ডিএসইর নবনিযুক্ত পরিচালক অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মাহমুদ, শেয়ারহোল্ডার পরিচালক শরীফ আনোয়ার হোসেন, ডিএসই’র ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) এম. সাইফুর রহমান মজুমদার এবং সিএসই’র ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক গোলাম ফারুক উপস্থিত ছিলেন৷

ডিএসইর নবনির্বাচিত চেয়ারম্যান অধ্যাপক ড. হাফিজ মুহম্মদ হাসান বাবু সিএসইর চেয়ারম্যান আসিফ ইব্রাহিমকে স্বাগত জানিয়ে বলেন, আপনার নিয়োগ নিঃসন্দেহে আপনার অভিজ্ঞতা ও দক্ষতা নিয়ে সরকারের যে আস্থা রয়েছে তারই বহিঃপ্রকাশ। আমি আশা করি আপনার নেতৃত্বে দেশের শেয়ারবাজার আগামীতে আরও বেশি সাফল্য অর্জন করবে এবং শেয়ারবাজারের গতিশীলতা আনবে।

তিনি আরও বলেন, শেয়াররবাজার বর্তমানে এক সংকটময় সময় পার করছে৷ এই সংকট থেকে উত্তোরণের জন জন্য উভয় স্টক এক্সচেঞ্জকে একসাথে কাজ করতে হবে। আমাদের দিকে তাকিয়ে আছে লাখ লাখ বিনিয়োগকারী৷

স্টকমার্কেটবিডি.কম///

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *