সপ্তাহজুড়ে ব্লকে লেনদেনের শীর্ষে এসআইবিএল

blockস্টকমার্কেট ডেস্ক :

ব্লক মার্কেটে বছরের শেষ সপ্তাহে বেশি শেয়ার লেনদেন করেছে সোস্যাল ইসলামী ব্যাংক। এই ব্যাংক ৩৬ লাখ ১৫ হাজার শেয়ার লেনদেন করেছে। যার আর্থিক মূল্য ৫ কোটি ১৯ লাখ টাকা। সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা যায়।

গত সপ্তাহে ২৮টি কোম্পানি ও এক মিউচ্যুয়াল ফান্ডের শেয়ার লেনদেন হয়েছে। কোম্পানি ও ফান্ড মিলে মোট ৮৩ লাখ ১৫ হাজার শেয়ার লেনদেন হয়েছে। যার আর্থিক মূল্য ৫৮ কোটি ৪৯ লাখ টাকা।

তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে অলিম্পিক ইন্ডাস্ট্রিজ লিমিটেড ৫ লাখ ৯৭ হাজার শেয়ার লেনদেন করে । যার আর্থিক মূল্য ১৮ কোটি ৩৫ লাখ টাকা।

তালিকার তৃতীয় স্থানে রয়েছে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড ৫ লাখ ৯৩ হাজার শেয়ার লেনদেন করে । যার আর্থিক মূল্য ৮১ লাখ টাকা।

ব্লকে মার্কেটে লেনদেন করা অপর কোম্পানিগুলো হচ্ছে- আইএফআইসি ব্যাংক, এমটিবি, সাইফ পাওয়ারটেক, শাশা ডেনিম, স্ট্যান্ডার্ড ব্যাংক, ইউনিক হোটেল, ইউনাইটেড এয়ার, ফুওয়াং সিরামিক, গোল্ডেন হার্ভেস্ট অ্যাগ্রো, কাশেম ড্রাইসেলস, স্কয়ার ফার্মা, এএফসি অ্যাগ্রো, ব্রাক ব্যাংক, বিএসআরএম লিমিটেড, সিটি ব্যাংক, গ্রীনডেল্টা মিউচ্যুয়াল ফান্ড, কেয়া কসমেটিকস, লিন্ডে বিডি, এনটিসি, রেনেটা, বার্জার পেইন্টস, আরএসআরএম স্টিল, বেক্সিমো ফার্মা, জিপি, হাইেডলবার্গ সিমেন্ট ও এমজেএলবিডি।

স্টকমার্কেটবিডি.কম/এমএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *