সিআইপি হিসেবে আবারো স্বীকৃতি পেলেন রূপালী চৌধুরী

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শিল্পখাতে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের (বিপিবিএল) ব্যবস্থাপনা পরিচালক রূপালী হক চৌধুরীকে সরকারের মর্যাদাপূর্ণ “সিআইপি” স্বীকৃতি দেওয়া হয়েছে। এফআইসিসিআই’এর সভাপতি হিসেবে ২০২১ সালে নিষ্ঠা ও দায়িত্বের সাথে তার ভূমিকা পালনের স্বীকৃতি হিসেবে তাকে এই সম্মাননা দেওয়া হয়।

সম্প্রতি ইন্টারকন্টিনেন্টাল ঢাকায় অনুষ্ঠিত জমকালো এক অনুষ্ঠানে রূপালী চৌধুরীর হাতে এই পুরস্কার তুলে দেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. মুহাম্মদ আব্দুর রাজ্জাক এমপি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. মুহাম্মদ আব্দুর রাজ্জাক এমপি। নুরুল মজিদ মাহমুদ হুময়ুন এমপি, মাননীয় মন্ত্রী, শিল্প মন্ত্রণালয়; কামাল আহমেদ মজুমদার এমপি, মাননীয় উপমন্ত্রী, শিল্প মন্ত্রণালয়; এবং এফবিসিসিআই সভাপতি মোঃ জসিম উদ্দিন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শিল্প মন্ত্রণালয়ের সচিব জাকিয়া সুলতানা।

সিআইপি হিসেবে স্বীকৃতি অর্জনে কৃতজ্ঞতা প্রকাশ করে রূপালী চৌধুরী বলেন, “শিল্প প্রতিষ্ঠানের অভিভাবক হিসাবে শিল্প-বান্ধব বিভিন্ন আইন কানুন অনুমোদনের জন্য ওয়ান স্টপ সার্ভিস সেন্টার হিসাবে কাজ করতে পারে শিল্প মন্ত্রণালয়। বিভিন্ন মন্ত্রণালয়ের মধ্যে সমন্বয় সাধনের ফলে ব্যবসা পরিচালনা আরো সহজ হয়ে উঠতে পারে”।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *