সিভিপি ফাইন্যান্সের নতুন এমডি মামুনুর রশিদ মোল্লা

মোঃ মামুনুর রশিদ মোল্লা

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

মোঃ মামুনুর রশিদ মোল্লা সিভিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) পদে সম্প্রতি যোগদান করেছেন। ইতোপূর্বে তিনি সাউথ বাংলা অ্যাগ্রিকালচার অ্যান্ড কমার্স ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক (ডিএমডি) ছিলেন। তিনি প্রস্তাবিত একটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

মামুনুর রশিদ মোল্লা বিগত তিনদশকের অধিক সময়ে বিভিন্ন ব্যাংকে সুখ্যাতির সঙ্গে কাজ করেছেন। তিনি প্রাইম ব্যাংকের প্রতিষ্ঠাকালীন সদস্য হিসেবে ব্যাংকিং ক্যারিয়ার শুরু করেন। অভিজ্ঞ এই ব্যাংকার শাখা ব্যবস্থাপক, আঞ্চলিক প্রধান ও বিভাগীয় প্রধান হিসেবে ন্যাশনাল ব্যাংক, মিউচ্যুয়াল ট্রাস্ট ব্যাংক, দ্যা প্রিমিয়ার ব্যাংক এবং প্রাইম ব্যাংকে কর্মরত ছিলেন। এছাড়াও তিনি বিভিন্ন ব্যাংকে আন্তর্জাতিক বিভাগ ও ঝুঁকি ব্যবস্থাপনা বিভাগে দায়িত্ব পালন করেছেন।

মামুনুর রশিদ মোল্লা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল ট্রেড অ্যান্ড বিজনেসে মাস্টার্স ডিগ্রি এবং ইউআইটিএস থেকে এমবিএ ডিগ্রি লাভ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ থেকে এসিবিএ সার্টিফিকেটও অর্জন করেন। তিনি অর্থনীতি, ব্যাংকিংসহ পেশাগত বিষয়ে দেশে-বিদেশে প্রশিক্ষণ কর্মশালা ও সেমিনারে অংশ নেন। মামুনুর রশিদ মোল্লা এক কন্যা ও দুই পুত্র সন্তানের গর্বিত বাবা।

স্টকমার্কেটবিডি.কম////

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *