সোমবার যে সব কোম্পানির এজিএম

স্টকমার্কেটবিডি ডেস্ক:

শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০টি কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামীকাল রবিবার (২৮ ডিসেম্বর) অনুষ্ঠিত হবে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, আগামীকাল সোমবার বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে যে ১০টি কোম্পানির যেমন: ডরিন পাওয়ারের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ১০ শত্যাংশ নগদ ও ১০ শত্যাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

এনভয় টেক্সটাইলসের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ৫ শত্যাংশ নগদ লভ্যাংশ করেছে।

ফাস ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

মুন্নু সিরামিকসের এজিএম ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে।

মুন্নু জুট স্টাফলারের এজিএম বেলা ১০টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ১০ শত্যাংশ নগদ ও ১০ শত্যাংশ বোনাস লভ্যাংশ ঘোষণা করেছে।

প্রিমিয়ার সিমেন্ট মিলসের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে ১০ শত্যাংশ নগদ লভ্যাংশ ঘোষণা করেছে।

কুইন সাউথ টেক্সটাইলের এজিএম বেলা ১০টা ৩০ মিনিটে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে।

সমতা লেদারের এজিএম বেলা ১০টা ৩০মিনিটে নিজস্ব কারখানা প্রস্ঙ্গণে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

শ্যাম্পুর সুগার মিলসের এজিএম বেলা ১২টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০শে জুন হিসাব বছরে কোনো লভ্যাংশ ঘোষণা করেনি।

এবং ইয়াকিন পলিমারের এজিএম বেলা ১১টায় ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত হবে। এই কোম্পানিটি ২০২০ সালের ৩০ শে জুন হিসাব বছরে ১ শত্যাংশ নগদ লভ্যাংশ করেছে।

স্টকমার্কেটবিডি.কম/এসএস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *