১০০% পণ্য ফ্রি, হাজার হাজার উপহার দিচ্ছে মার্সেল

ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন ১৮ -এর ডিক্লারেশন প্রোগ্রামে প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা।

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

শুরু হলো দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড মার্সেলের ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৮। অনলাইনে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা প্রদানের লক্ষ্যে সারা দেশে চলছে এই ক্যাম্পেইন।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষ্যে ক্যাম্পেইনের আওতায় মার্সেল ফ্রিজ, এসি, টিভি এবং ওয়াশিং মেশিন ক্রেতাদের জন্য রয়েছে ১০০ শতাংশ পণ্য ফ্রিসহ হাজার হাজার উপহার পাওয়ার সুযোগ। ১৫ মে থেকে শুরু হয়েছে এসব সুবিধা। চলবে চলতি বছরের ১৫ জুলাই পর্যন্ত।

সম্প্রতি রাজধানীতে মার্সেল করপোরেট অফিসে আয়োজিত ‘অফার ডিক্লারেশন প্রোগ্রামে’ এসব তথ্য জানানো হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এস এম শোয়েব হোসেন নোবেল, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ইভা রিজওয়ানা নিলু, নজরুল ইসলাম সরকার, এমদাদুল হক সরকার ও মো. হুমায়ুন কবীর, সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর এস এম জাহিদ হাসান, মো. তানভীর রহমান, ফিরোজ আলম, দিদারুল আলম খান (চিফ মার্কেটিং অফিসার), মো. শাহজাদা সেলিম, আরিফুল আম্বিয়া, তোফায়েল আহমেদ, আল ইমরান, মার্সেলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর আমিন খান, ডিস্ট্রিবিউটর নেটওয়ার্কের (উত্তর) ইনচার্জ মো. সাখাওয়াৎ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জানানো হয়, দেশের যেকোনো মার্সেল শোরুম থেকে ফ্রিজ, এসি, টিভি এবং ওয়াশিং মেশিন কেনার সময় পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করা হচ্ছে। এরপর সম্পূর্ণ কম্পিউটারাইজড সিস্টেমে ক্রেতাদের মোবাইলে ফ্রি পণ্য কিংবা উপহারের এসএমএস পাঠানো হচ্ছে। সংশ্লিষ্ট মার্সেল শোরুম ক্রেতাদেরকে উপহার বুঝিয়ে দিচ্ছে।

স্টকমার্কেটবিডি.কম//

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *