৫ বার সর্বোচ্চ করদাতার পুরস্কার পেলো গ্রামীণফোন

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

টেলিযোগাযোগ খাতের সর্বোচ্চ করদাতা প্রতিষ্ঠান হিসেবে ট্যাক্স কার্ড ও সম্মাননা পেয়েছে গ্রামীণফোন। ২০১৯-২০২০ অর্থবছরের করসংক্রান্ত মূল্যায়নের ভিত্তিতে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) গ্রামীণফোনকে এ সম্মাননা দেয়।

শনিবার (১৩ ফেব্রুয়ারি) গ্রামীণফোন এক বিজ্ঞপ্তিতে জানায়, গত ১১ ফেব্রুয়ারি জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) প্রধান কার্যালয়ে ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান অনুষ্ঠান হয়। জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন এবং জাতীয় রাজস্ব বোর্ডের চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিমের কাছ থেকে ট্যাক্স কার্ড, সার্টিফিকেট এবং ক্রেস্ট নেন গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান এবং সিএফও ইয়েন্স বেকার।

২০১৫-২০১৬, ২০১৬-২০১৭, ২০১৭-২০১৮ এবং ২০১৮-২০১৯ অর্থবছরে টেলিকমিউনিকেশন ক্যাটাগরিতে সর্বোচ্চ করদাতা প্রতিষ্ঠান হিসেবে স্বীকৃতি পায় গ্রামীণফোন।

এ নিয়ে গ্রামীণফোনের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) ইয়াসির আজমান বলেন, ‘সর্বোচ্চ করদাতা প্রতিষ্ঠান হিসেবে এনবিআরের এ স্বীকৃতিতে আমরা সম্মানিত ও বিনীত বোধ করছি। গত বছরের অপ্রত্যাশিত প্রতিকূল সময়ে কানেক্টিভিটি সল্যুশনের মাধ্যমে দেশের জনগণের পাশে থাকতে আমাদের কার্যক্রমের বিভিন্ন ক্ষেত্রে পুরোপুরিভাবে সময়োচিত সহায়তা দিয়েছে এনবিআর।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *