৬ ফান্ডের নো ডেভিডেন্ট ঘোষণা

no-dividenedস্টকমার্কেটবিডি ডেস্ক :

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সমাপ্ত হিসাব বছরের জন্য কোনো লভ্যাংশ ঘোষণা করেনি। ৩০ জুন, ২০২০ সমাপ্ত হিসাব বছরের জন্য নো ডেভিডেন্ট নিয়েছে ফান্ডের ট্রাস্টি কমিটি।

ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

ফান্ডগুলো হচ্ছে- জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

জনতা ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ২৬ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ৩২ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ১৯ পয়সা।

ফিক্সড বাংলাদেশ ফার্স্ট ইনকাম ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৫৫ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ১৪ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১০ টাকা ৬৯ পয়সা।

এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ২৮ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ৩১ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০৬ পয়সা।

ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৩৫ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ১৫ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০১ পয়সা।

ট্রাস্ট ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৩৭ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৯ টাকা ২৯ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০৪ পয়সা।

আইএফআইসি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড

আলোচ্য বছরে ফান্ডটি শেয়ার প্রতি লোকসান করেছে ১ টাকা ৫৮ পয়সা। বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য হয়েছে ৮ টাকা ৯৭ পয়সা। আর ক্রয় মূল্য অনুযায়ী সম্পদ মূল্য হয়েছে ১১ টাকা ০২ পয়সা।

আর ফান্ডগুলোর রেকর্ড তারিখ নির্ধারণ করা হয়েছে ৬ সেপ্টেম্বর।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *