৮ম বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনার ২৭ এপ্রিল

888888888888888888888স্টকমার্কেটবিডি ডেস্ক :

আগামী ২৭ এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনারের ৮ম আসর। বেক্সিমকোর পরিবেশনায় আয়োজিত এ সেমিনারটি অনুষ্ঠিত হবে রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে। সেমিনারটির এ বছরের থিম হলো “ডিজিটাল যুগে মানব সংযোগ স্থাপন।”

এ দিন বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর এক যুগ উদযাপন করা হবে। দিনটি যথাযথভাবে পালন করার জন্য নানাবিধ আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনার-২০১৯ এ এবার থাকছে ৩টি কী-নোট সেশন, ৫টি প্যানেল ডিসকাশন, ১টি ইনসাইট সেশন, ১টি অ্যাক্টিভিটি সেশন এবং ৩টি ব্রেকআউট সেশন।
২০০৮ সাল থেকে শুরু হওয়া এ সেমিনারটি দেশীয় ব্যবসায়িক ও কর্পোরেট প্রফেশনালদের জন্য একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

সেমিনারের কী-নোট বক্তা হিসেবে থাকবেন ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুর-এর একাডেমিক ডিরেক্টর (এক্সেকিউটিভ ডিরেক্টর) এবং মার্কেটিং-এর অ্যাসোসিয়েট প্রফেসর প্রেম এন শামদাসানি, পিএইচডি; অগিল্ভি অ্যান্ড ম্যাথার ওয়ার্ল্ডওয়াইড-এর ব্র্যান্ড ও ইনোভেশন বিভাগের প্রাক্তন চেয়ারম্যান ও সিসিও এবং কলিন্স-এর সিসিও ও কো-ফাউন্ডার ব্রায়ান কলিন্স; এবং ফোর্বস মার্কেটিং উইক-এর কলাম লেখক ও ম্যাকিনজে লিডারশিপ প্রোগ্রাম-এর ডিন থমাস বারটা। তিনি বেস্টসেলিং মার্কেটিং লিডারশিপ প্রোগ্রাম বই “দ্য টুয়েল্ভ পাওয়ারস অব এ মার্কেটিং লিডার”-এর লেখক হিসেবেও সুপরিচিত।

সেমিনারের ৫টি প্যানেল ডিসকাশনের বিষয়বস্তু হচ্ছে ব্র্যান্ডের ডিজিটাল পরিবর্তন সাধন; ব্র্যান্ডের জন্য কোনটি গুরুত্বপূর্ণ – অবস্থান নির্ণয় নাকি উদ্দেশ্য-আদৌ কি এগুলো গুরুত্বপূর্ণ?; তথ্য-সৃজনশীলতা-গোপনীয়তা-মূল্য সৃষ্টি: আকর্ষণটি কোথায়?

‘নাউ মোমেন্ট’ তথা মুহূর্ত-ভিত্তিক যুগে স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী বিতর্ক; এবং কেন টেকসই উন্নয়নের যুদ্ধে ব্র্যান্ডগুলোকে নেতৃত্বস্থান গ্রহণ করা উচিত?

সেমিনারটিতে অংশগ্রহণকারীদের প্রত্যেকে “দ্য টুয়েল্ভ পাওয়ারস অব এ মার্কেটিং লিডার” বইটির একটি করে সৌজন্য কপি পাবেন।

সেমিনারটিতে অংশগ্রহণের জন্য ভিজিট করুন http://bbf.digital/bbfseminar2019 সূত্র: প্রেস বিজ্ঞপ্তি

স্টকমার্কেটবিডি.কম/জেড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *