৯ কোম্পানির বোর্ড সভা চলতি সপ্তাহে

boardস্টকমার্কেটবিডি ডেস্ক:

শেয়ারবাজারের তালিকাভুক্ত নয় কোম্পানি উত্তরা ব্যাংকে, যমুনা ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ব্যাংক এশিয়া, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের, প্রাইম ব্যাংক, এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড লিমিটেডের পরিচালনা র্বোড সভা এই সপ্তাহে অনুষ্ঠিত হবে। ডিএসই ও সিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সূত্রে জানা যায়। সাউথইস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড ও এনএলআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জ (লিস্টিং) রেজুলেশন ২০১৫ এর ১৬(১) ধারা অনুযায়ী, এই ট্রাস্টি সভায় ফান্ড দুইটি ২০১৭ সালের ৩য় প্রান্তিকের অনিরীক্ষিত এই আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। অনুষ্ঠিত এ সভায় ফান্ড দুইটি ৩য় প্রান্তিকের ইপিএস ও ন্যাভসহ অন্যান্য আর্থিক তথ্য শেয়ারহোল্ডারদের জানিয়ে দেওয়া হবে।

কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জ (লিস্টিং) রেজুলেশন ২০১৫ এর ১৬(১) ধারা ও ১৯(১) ধারা অনুযায়ী, এই বোর্ড সভায় প্রতিষ্ঠানটির ২০১৭ সালের ১ম প্রান্তিক এবং বার্ষিক নিরীক্ষিত এই আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। অনুষ্ঠিত এ সভায় ১ম প্রান্তিক ও বার্ষিক ইপিএস ও ন্যাভসহ অন্যান্য আর্থিক তথ্য শেয়ারহোল্ডারদের জানিয়ে দেওয়া হবে এবং শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

এ ছাড়া উত্তরা ব্যাংকে, যমুনা ব্যাংক, আল-আরাফাহ ইসলামী ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ব্যাংক এশিয়া, প্রাইম ব্যাংক লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জ (লিস্টিং) রেজুলেশন ২০১৫ এর ১৯(১) ধারা অনুযায়ী, এই বোর্ড সভায় কোম্পানিগুলোর ২০১৭ সালের, নিরীক্ষিত এই আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। উক্ত র্বোড সভায় বার্ষিক ইপিএস ও ন্যাভসহ অন্যান্য আর্থিক তথ্য শেয়ারহোল্ডারদের জানিয়ে দেওয়া হবে।

এই সভায় কোম্পানি ৬টি শেয়ারহোল্ডারদের জন্য লভ্যাংশ ঘোষণা করবে।

স্টকমার্কেটবিডি.কম/এমএম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *