‘শেয়ারহোল্ডারদের লগ্নিকে সুরক্ষা করবে ডরিন পাওয়ার’‌

(JPEG Image, 259 × 194 pixels)নিজস্ব প্রতিবেদক :

শেয়ারহোল্ডারদের বিনিয়োগকৃত অর্থকে আমানত হিসাবে দেখছে ডরিন পাওয়ার জেনারেশন এণ্ড সিস্টেমস লিমেটেড। আর আমানতকে সুরক্ষা করা হবে বলে জানিয়েছে কোম্পানিটি।

বৃহস্পতিবার রাজধানীর পুরাতন বিমানবন্দর রোডে অবস্থিত সেনা নিবাসের ট্রাষ্ট মিলনায়তনে এই ড্র অনুষ্ঠান এসব কথা জানান কোম্পানিটির ব্যবস্থাপনা পরিচালক তাহজিব আলম সিদ্দিকী।

তিনি বলেন, কোম্পানিতে যারা বিনিয়োগ করেছেন তাদের লগ্নিকৃত অর্থ আমাদের নিকট আমানত। এই আমানতকে যেন আমরা সুরক্ষিত করতে পারি। তাদেরকে আমরা যেন ভালো লাভ দিতে পারি, সেই চেষ্ঠাই অব্যহত থাকবে।

অনুষ্ঠানে তিনি বলেন, লটারিতে যারা শেয়ার পাবেন তাদের ভাগ্য সুপ্রসন্ন হবে। আর যারা পাবেন না, তাদের জন্যও সুযোগ থাকবে। আপনারা আমার জন্য দোওয়া করবেন যেন, কোম্পানির উত্তরাত্তর প্রবৃদ্ধি ঘটে।

তিনি বলেন, অনেকে শেয়ারবাজারে আসে লুটপাট করতে। আমরা কোনো ধরণের অসৎ উদ্দেশ্য নিয়ে আসেনি। আমারা এসেছি আপনাদের সাথে একটি ভালো সম্পর্ক ও উন্নয়নের সোপার তৈরি করতে।

বর্তমান সাংসদ ও কোম্পানির এমডি আরো জানান, পাওয়ার দিয়ে ডরিনের যাত্রা শুরু। তাদের আরো কোম্পানি শেয়ারবাজারে তালিকাভুক্ত হবে।

ডরিন পাওয়ার জেনারেশন কত বড় হলো বা কত মেগাওয়াট বিদ্যুৎ বাড়ালো -সেটা বড় কথা নয়। বিনিয়োগকারীদের আমানত যেন সুরক্ষা করতে পারি সে জন্য দোওয়া চান তিনি।

অনুষ্ঠানে কোম্পানির পরিচালক মইন খান, প্রধান আর্থিক কর্মকর্তা আফরোজ আলম, কোম্পানি সেক্রেটারি মাসুদুর রহমান ভূঁইয়াসহ কোম্পানির উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *