অসম্ভবকে সম্ভব করার জন্য দায়িত্ব দেওয়া হয়েছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী

nasrulস্টকমার্কেটবিডি ডেস্ক :

অসম্ভবকে সম্ভব করার জন্য আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ।

মঙ্গলবার দুপুরে নতুন করে বিদ্যুৎ ও জ্বালানি মন্ত্রণালয়ের দায়িত্ব নিয়ে স্মৃতিসৌধে শ্রদ্ধা নিবেদন করে জ্বালানি বিভাগের কর্মকর্তাদের উদ্দেশে এ কথা জানান তিনি।

এসময় প্রতিমন্ত্রী আরও বলেন, সিদ্ধান্তহীনতায় ভোগা যাবে না, দ্রুত সিদ্ধান্ত নিতে হবে। সামনে তিন মাসের মধ্যে প্লানিং করতে হবে। আর পরের সাড়ে ৪ বছর হবে বাস্তবায়নের বছর। ২০২১ সালকে টার্গেট করে বিশেষ প্লান থাকতে হবে। আমি এবার জ্বালানিতে বেশি সময় দেবো।
এসময় তিনি বলেন, শুক্রবার-শনিবারেও কাজ করার জন্য মানসিকতা রাখতে হবে। পুরনো ধাচের ধ্যান-ধারণা বদলাতে হবে। এবার সরকার দুর্নীতির বিরুদ্ধে জোরালো ভূমিকা রাখবে। আপনাদের সেভাবে কাজ করতে হবে।

প্রতিমন্ত্রী বলেন, আমাকে আবার এই মন্ত্রণালয়ে দায়িত্ব দেওয়ায় নিজেকে ভাগ্যবান মনে করছি। প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করতে পারাটা দারুণ সৌভাগ্যের।

এর আগে সকালে সংশ্লিষ্ট মন্ত্রণালয়, বিপিসি, পেট্রোবাংলাসহ বিভিন্ন দপ্তর পরিদপ্তরের পক্ষ থেকে ফুল দিয়ে তাকে শুভেচ্ছা জানানো হয়। এরপর বিদ্যুৎ ভবনে বিদ্যুৎ বিভাগ ও অধিনস্ত সংস্থা, দপ্তর ও পরিদপ্তরেরর কর্মকর্তাদের সঙ্গে তিনি শুভেচ্ছা বিনিময় করেন। সূত্র : বিডিপ্রতিদিন

স্টকমার্কেটবিডি.কম/এম/এএআর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *