চলতি সপ্তাহে ৯ কোম্পানি এজিএম

agmস্টকমার্কেট ডেস্ক :

বার্ষিক সাধারণ সভার (এজিএম) আয়োজন করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৯ কোম্পানি। চলতি সপ্তাহে অনুষ্ঠিত হবে এসব কোম্পানির এজিএম। এগুলো হলো- সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স, এ্যাপেক্স ট্যানারী, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স, সান লাইফ ইন্স্যুরেন্স, রূপালী লাইফ ইন্স্যুরেন্স, মেঘনা লাইফ ইন্স্যুরেন্স, প্রগতি লাইফ ইন্স্যুরেন্স, বিএসআরএম স্টীল ও বিএসআরএম লিমিটেড। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

এ্যাপেক্স ট্যানারী: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ সেপ্টেম্বর সকাল ১০টায়, বাংলাদেশ শুটিং স্পোর্টস ফেডারেশন, গুলশান-১, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ৪০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ সেপ্টেম্বর সকাল সাড়ে ১১টায়, এমআইআই সমরিতা হাসপাতাল ও মেডিসিন কলেজ অডিটরিয়াম, ১১৭ তেজগাঁও, লাভ রোড, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ১১টায়, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স টাওয়ারের অডিটরিয়ামে অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ও ১৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

সান লাইফ ইন্স্যুরেন্স: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৬ সেপ্টেম্বর সকাল ১০টায়, রাওয়া কনভেনশন হল. মহাখালি, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য নো ডিভিডেন্ড ঘোষণা করেছে।

প্রগতি লাইফ ইন্স্যুরেন্স: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ সেপ্টেম্বর সকাল ১১টায়, ট্রাস্ট মিলনায়তন, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ৮ শতাংশ ক্যাশ ও ১৭ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বিএসআরএম স্টীল: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টায়, ইন্সটিউট অব ইঞ্জিনিয়ারস বাংলাদেশ, চিটাগাং সেন্টার, চিটাগাং অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১৫ শতাংশ ক্যাশ ও ২০ শতাংশ অন্তবর্তীকালীন ক্যাশসহ মোট ৩৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

বিএসআরএম লিমিটেড: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ সেপ্টেম্বর দুপুর ১২টায়, ইন্সটিউট অব ইঞ্জিনিয়ারস বাংলাদেশ, চিটাগাং সেন্টার, চিটাগাং অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩০ জুন ২০১৭ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ স্টক ও ২০ শতাংশ অন্তবর্তীকালীন ক্যাশসহ মোট ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

রূপালী লাইফ ইন্স্যুরেন্স: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ সেপ্টেম্বর সকাল ১০টায়, আইডিইডি ভবন, কাকরাইল, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে।

মেঘনা লাইফ ইন্স্যুরেন্স: এ কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৮ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায়, মেঘনা কর্নফুলী বিমা ভবন, মতিঝিল, ঢাকায় অনুষ্ঠিত হবে। কোম্পানিটি ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য ২০ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে।

স্টকমার্কেটবিডি.কম/এমএ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *