সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট সম্পদ ব্যবস্থাপকের লাইসেন্স পেল

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড সম্প্রতি বাংলাদেশ সিকিউরিটিজ এন্ড এক্সচেঞ্জ কমিশন কর্তৃক সম্পদ ব্যবস্থাপক এর লাইসেন্স পেয়েছে। সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড এর একটি সাবসিডিয়ারি কোম্পানি। সন্ধানী লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড ও চট্রগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড এর একটি স্বনামধন্য তালিকাভুক্ত কোম্পানি।

সন্ধানী গ্রুপ এর শেয়ারবাজার সংশ্লিষ্ট আরো দুটি প্রতিষ্ঠান হলো সন্ধানী লাইফ ফাইন্যান্স লিমিটেড (মার্চেন্ট ব্যাংক) এবং মোনা সিকিউরিটিজ লিমিটেড (ব্রোকারেজ হাউজ)। সন্ধানী গ্রুপ এর নতুন সদস্য সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর লাইসেন্স প্রাপ্তির মাধ্যমে সন্ধানী গ্রুপ শেয়ারবাজারে তাদের ব্যবসায়িক প্রবৃদ্ধি আরো সম্প্রসারিত করার সুযোগ পেলো।

সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর কার্যক্রম সুষ্ঠভাবে পরিচালনার জন্য দক্ষ ও অভিজ্ঞ জনবল ইতোমধ্যে নিয়োগ দেয়া হয়েছে। মীর আরিফুল ইসলাম সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হিসেবে যোগদান করেছেন ।

সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড এ যোগদান এর পূর্বে তিনি প্রাইম ফাইন্যান্স অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেডের হেড অফ রিসার্চ এন্ড ফান্ড ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। তিনি তেরো বছরের অধিক সময় ধরে শেয়ারবাজার সংশ্লিষ্ট বিভিন্ন প্রতিষ্ঠানে কাজ করছেন।

সন্ধানী অ্যাসেট ম্যানেজমেন্ট লিমিটেড, সম্মানিত বিনিয়োগকারীদের স্বার্থ সুরক্ষা এবং শেয়ারবাজারের সামগ্রিক উন্নয়নে ভুমিকা রাখতে বদ্ধপরিকর।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *