বাজারে আসছে নতুন অপো এফ১৯প্রো:

স্টকমার্কেটবিডি প্রতিবেদক :

অপোপ্রেমীদের জন্য এবছরের সেরা উপহার অপো এফ১৯প্রো এর শুভ উদ্বোধন গত ১০ই মার্চ বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টার বসুন্ধরায় অনুষ্ঠিত হয়েছে। গ্রাহকদের আরও নতুন অভিজ্ঞতা দান করতে নতুন এফ১৯প্রো ফোনটি এখন প্রি-অর্ডার করা যাচ্ছে।

সবার পছন্দের এই এফ১৯প্রো দুটি ডাইন্যামিক কালারে পাওয়া যাচ্ছে। “ফ্যান্টাস্টিক পার্পল” এবং “ফ্লুইডব্ল্যাক”। ৪৮মেগাপিক্সেল ব্যাক এবং ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরার এই ফোনে রয়েছে ডুয়াল-ভিউভিডিওগ্রাফি, এআইকালার পোর্ট্রেট ভিডিওগ্রাফি, ভুকফ্ল্যাশচার্জিং৪.০, ডায়নামিক বোকেহ এবং আরও অনেক মন মাতানো ফিচারস। অন্যান্য ডিজাইন এবং পারফরম্যান্স যেমন অত্যাধুনিক স্লিক এবং স্লিম ডিজাইন, আপডেট গেমিং কম্পোনেন্ট এটিকে আরও অনন্য এবং স্টাইলিশ করে তুলেছে।
গ্রাহকদের কিছু বাড়তি সুবিধার্থে, অপো এফ১৯প্রো এখন প্রি-অর্ডারের জন্য উন্মুক্ত। গ্রাহকদের বিনোদনের মাত্রা বাড়াতে প্রি-অর্ডারের সাথে আরও এক্সক্লুসিভ গিফট যুক্ত হয়েছে।

আরো রয়েছে অপো ব্যান্ড ফ্যাশন, এয়ারফোন এবং অন্যান্য আনুষাঙ্গিক উপহার সমন্বিত গিফটবক্স। এছাড়াও রয়েছে প্রি-অর্ডারের জন্য “ফ্রি” ওয়ান-টাইমস্ক্রিন রিপ্লেসমেন্টের অফার।

এছাড়াও গ্রাহকরা বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল নেটওয়ার্ক অপারেটর “রবি”-এর পক্ষ হতে প্রি-অর্ডারে ২০জিবি ৪জি ইন্টারনেট ডেটা বিনা মূল্যে পাবেন।

এক্সচেঞ্জ করলে গ্রাহকদের জন্য ২০০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাকসহ আরও কিছু এক্সক্লুসিভ অফার থাকছে। গ্রাহকেরা তাদের এক্সচেঞ্জ এমাউন্ট এর সাথে আরও ৭% ক্যাশ ব্যাক পাবেন যার পরিমাণ সর্বোচ্চ ২০০০টাকা। গ্রাহকেরা পুরানো এফসিরিজের ফোনগুলিও এক্সচেঞ্জ করে এবং ৬৫০০ টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক জিতে নিতে পারবেন। এছাড়াও থাকছে ৩মাসের জন্য একটি “বাইব্যাক” অফার। ৩মাসের মধ্যে ফোন এক্সচেঞ্জ করলে ক্রয়মূল্যের ৭০% ফেরতপাবেন। ৭০% ভ্যালুব্যাক অফারের জন্য অপো একটি সোয়্যাপ মেম্বারশিপকার্ড প্রদান করবে।

স্টকমার্কেটবিডি.কম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *